বিনোদন

আসলেই কি ঐশ্বরিয়া-অভিষেক নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন

বিষয়টি গুঞ্জন হলেও ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চনের ভক্তদের জন্য মন ভালো হওয়ার মতো খবর। বলা তো যায় না ঘটনা সত্যিও হতে পারে! সব মান-অভিমান ও অশান্তি ভুলে নতুন করে জীবন শুরু করতে যাচ্ছেন তারা- এখন এমনটাই বলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে।

Advertisement

অনেকেই বলছেন, তাহলে কি সব সমস্যার সমাধান হয়ে গেছে? আবারও কি তাহলে ঐশ্বরিয়া-অভিষেক এক হয়ে যাচ্ছেন? তারা কি জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন? অভিমান পর্ব শেষে অভিষেক ও ঐশ্বরিয়ার মনে নতুন করে প্রেম জেগেছে! বলিউডে কান পাতলেই তাদের নিয়ে নতুন নতুন মুখরোচক এমন আলোচনা শোনা যাচ্ছে।

এবার অভিষেক-ঐশ্বরিয়ার গুঞ্জনের ব্যাপারটা একটু খোলসা করেই বলা যাক। বলিউডের নতুন গুঞ্জন বলছে, অভিষেক নাকি পিতা অমিতাভ বচ্চনের জলসা ঘর ছেড়ে দিচ্ছেন। শুধু তাই নয়, মুম্বাইয়ে নাকি নতুন একটা ফ্ল্যাট কিনেছেন অভিষেক। আর সেখানেই নাকি ঐশ্বরিয়া ও আরাধ্যাকে নিয়ে আবারও নতুন জীবন শুরু করবেন অভিষেক। একটি সূত্রে বলছে, অভিষেক এ নতুন ফ্ল্যাট কিনেছেন ৫৭ তলায়। এ ফ্ল্যাট আয়তনে ৪৮৯৪ বর্গফুট। এটি তিনি ১৫.৪২ কোটি রুপিতে কিনেছেন।

মাসখানেক ধরেই অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহ বিচ্ছেদের জল্পনা-কল্পনা তুঙ্গে। জানা গেছে, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে বিভিন্ন ধরনের সমস্যার জন্যই নাকি ঐশ্বরিরয়া রাই বচ্চন বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন। এমন খবরই মাসখানেকের বেশি ধরে এমন গুঞ্জন শোনা যাচ্ছে। সম্পত্তির কারণেই নাকি এমন বৈরি পরিবেশের সূত্রপাত!

Advertisement

আরও পড়ুন: ঐশ্বরিয়া-অভিষেকের সংসার ভাঙনের নতুন গুঞ্জন ‘আমি এখনো বিবাহিত’, বিচ্ছেদ প্রসঙ্গে অভিষেক

ঐশ্বরিয়া ও অভিষেক দম্পতি বেশ কয়েকটি অনুষ্ঠানে আলাদা অংশ নেওয়াতে সেই গুঞ্জনের মাত্রা আরও বেড়ে যায়। কিছুদিন আগে অভিষেক বচ্চনের একটি বক্তব্য নিয়ে তাদের মধ্যে ডিভোর্সের গুঞ্জন আরও বৃদ্ধি পায়। নেটিজেনদের একটি অংশের ধারণা, একটি পোস্টে লাইক দিয়ে বিচ্ছেদের ব্যাপারে অভিষেক বচ্চন সম্ভবত সম্মতি দিয়েছেন। এসব আলোচনার মাঝেই ঘুরে ফিরে আবারও সোশ্যাল মিডিয়ায় অতীত টেনে ঐশ্বরিয়ার চলচ্চিত্র ক্যারিয়ার নিয়ে প্রশ্ন ছুঁড়েছেন। আসলেই কি ঐশ্বরিয়ার কিছু সিনেমার নেপথ্যে রয়েছেন অভিষেক?

‘পোন্নিয়িন সেলভান-২’ সিনেমা দেখার পর অভিষেক বচ্চন এক্স-এ একটি পোস্ট দিয়েছিলেন। তিনি লিখেছিলেন, ‘দারুণ সিনেমা। বলার ভাষা খুঁজে পাচ্ছি না। খুব ভালো লাগছে। সিনেমার কলাকুশলীদের অশেষ অভিনন্দন। আমার স্ত্রীর জন্যও ভীষণ গর্ববোধ হচ্ছে। এখন পর্যন্ত এটাই তার সেরা সিনেমা।’ তার এ পোস্টের নিচে একজন মন্তব্য করেছিলেন যে, ‘ঐশ্বরিয়াকে আরও বেশি করে সিনেমা করতে দিন।’ এটি নজর এড়ায়নি অভিষেকের। তিনি পাল্টা জবাবে মন্তব্যের ঘরে লেখেন, ‘আমি ঐশ্বরিয়াকে সিনেমায় কাজ করতে দেওয়ার কে? কোনো কিছুর জন্যই তার আমার কাছ থেকে অনুমতি নেওয়ার প্রয়োজন নেই।’ অভিষেকের এমন জবাব মন কেড়ে নেয় সবার।

এমএমএফ/জেআইএম

Advertisement