দেশজুড়ে

যশোরে বাড়িতে ঢুকে কুপিয়ে মারলো সন্ত্রাসীরা

যশোরের অভয়নগরে সন্ত্রাসীদের হামলায় মতিয়ার বিশ্বাস (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টায় উপজেলার মশরহাটী গ্রামের ভৈরব ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা যায়, একদল সন্ত্রাসী রাতের আঁধারে মশরহাটী গ্রামে বসতবাড়িতে ঢুকে তিনজনকে কুপিয়ে জখম করে। পরে স্বজনদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে মতিয়ার বিশ্বাসকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

গুরুতর আহত অবস্থায় অপর দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতরা হলেন একই গ্রামের আব্দুল হালিম (৩৪) ও মনিরুল ইসলাম (৩৮)। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

নিহত মতিয়ারের স্ত্রী মিম খাতুন বলেন, হঠাৎ একদল সন্ত্রাসী আমাদের বাড়িতে প্রবেশ করে স্বামী ও পাশের বাড়ির হালিম-মনিরুলকে দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। মতিয়ার প্রাণ বাঁচাতে দৌড়ে পালাতে গেলে সন্ত্রাসীরা তাকে মাটিতে ফেলে কোপাতে থাকে। একপর্যায়ে নিস্তেজ হয়ে গেলে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় তারা।

Advertisement

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিকুল ইসলাম জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। জড়িতদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

মিলন রহমান/জেডএইচ/জিকেএস