দেশজুড়ে

ফেনীতে সাবেক এমপির ভাইসহ আটক ৪

ফেনীতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ চারজনকে আটক করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) ফেনী সদর উপজেলার কাজীরবাগ ও দাগনভূঞা উপজেলার রামচন্দ্রপুর এলাকায় পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

Advertisement

এ সময় তাদের কাছ থেকে একটি শটগান ব্যারেল ও শটগানের সরঞ্জামাদি, ৩৭টি শটগান অ্যামো, একটি এয়ারগান ও বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আটকরা হলেন- ফেনী সদর উপজেলার কাজীরবাগ এলাকার জিয়া উদ্দিন ডালিম, জীবন কৃষ্ণ দে, ইয়াসিন হাসান ও দাগনভূঞার এনায়েতপুর এলাকার মেহেরাজ। তাদের তথ্যমতে, শহরের শহীদ আব্দুস সালাম স্টেডিয়াম এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াসিন হাসান (২৫) নামে একজনকে আটক করা হয়।

জানা গেছে, যৌথবাহিনীর নিয়মিত অভিযানের অংশ হিসেবে বুধবার সকালের দিকে ফেনী সদর উপজেলার কাজিরবাগ এলাকা থেকে জিয়া উদ্দিন ডালিম ও তার সহযোগী জীবন কৃষ্ণকে মাদকদ্রব্যসহ আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে শহরের একাডেমি এলাকায় অভিযান চালিয়ে ইয়াসিন হাসান নামের এক যুবককে অস্ত্র ও গোলাবারুদসহ আটক করা হয়।

Advertisement

একই সময়ে পৃথক অভিযানে দাগনভূঞা উপজেলার এনায়েতপুর এলাকা থেকে ছাত্র আন্দোলনে হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলায় এজাহারভুক্ত আসামি মেহেরাজকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন বলেন, যৌথবাহিনীর অভিযানে চারজনকে আটক করা হয়। তাদের নিয়মিত মামলা ও দুজনকে অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/এমআরএম

Advertisement