দেশজুড়ে

চেয়ারম্যানশূন্য ফেনীর ৪০ ইউনিয়নে প্রশাসক নিয়োগ দিলেন ডিসি

ফেনীর ৪০টি ইউনিয়ন পরিষদে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনারকে (ভূমি) প্রশাসক নিয়োগ করেছে সরকার।

Advertisement

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার সই করা পত্রে এতথ্য জানা যায়।

পত্রে উল্লেখ করা হয়, জেলার ইউনিয়ন পরিষদের জনসেবা ও প্রশাসনিক কার্যক্রম গতিশীল রাখার স্বার্থে পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত কর্মকর্তাদের ইউনিয়ন পরিষদ পরিচালনার জন্য আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা অর্পণ করা হলো।

ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফেনী সদরের ফরহাদ নগর, পাঁচগাছিয়া, বালিগাঁও, কালিদহ, ফাজিলপুর ও ছনুয়া এবং সহকারী কমিশনারকে (ভূমি) শর্শদি, ধর্মপুর, কাজিরবাগ, লেমুয়া, ধলিয়া ও মোটবী ইউনিয়নে প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে।

Advertisement

দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে রাজাপুর, সিন্দুরপুর এবং সহকারী কমিশনারকে (ভূমি) মাতুভূঞা, জায়লস্কর, ইয়াকুবপুর ও পূর্ব চন্দ্রপুর; সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে চর চান্দিয়া, সোনাগাজী, আমিরাবাদ ও সহকারী কমিশনারকে (ভূমি) চর মজলিশপুর, বগাদানা, মঙ্গলকান্দি, মতিগঞ্জ ও চর দরবেশ ইউনিয়নে নিয়োগ দেওয়া হয়েছে।

ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে রাঁধানগর ও মহামায়া, সহকারী কমিশনারকে (ভূমি) শুভপুর, ঘোপাল ও পাঠান নগর; ফুলগাজীতে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফুলগাজী, মুন্সিরহাট ও আমজাদহাট এবং সহকারী কমিশনারকে (ভূমি) দরবারপুর, আনন্দপুর ও জিএমহাট ইউনিয়নে প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে।

পরশুরামে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রশাসক হিসেবে চিথলিয়া ও বক্সমাহমুদ এবং সহকারী কমিশনারকে (ভূমি) মির্জানগর ইউনিয়ন পরিষদে নিয়োগ দেওয়া হযেছে।

জানতে চাইলে ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, ইউনিয়ন পরিষদের জনসেবা ও প্রশাসনিক কার্যক্রম গতিশীল রাখতে আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা অর্পণ করা হয়েছে।

Advertisement

আবদুল্লাহ আল-মামুন/এসআর/জিকেএস