দেশজুড়ে

এক হাজার ফেনসিডিলসহ পুলিশের এসআই গ্রেফতার

ঝিনাইদহে প্রাইভেটকারে করে ফেনসিডিল বিক্রি করতে যাওয়ার সময় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমানসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

Advertisement

সোমবার রাত ১টা ৪৫ মিনিট সদর উপজেলার হাটগোপালপুর বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সেসময় জব্দ করা হয় এক হাজার ২০১ বোতল ভারতীয় ফেনসিডিল। একই সঙ্গে তাদের প্রাইভেটকারটি জব্দ করা হয়।

আটক সাজ্জাদুর রহমান ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক হিসেবে কর্মরত। তিনি মাগুরা জেলার সদর থানার বাহারবাগ গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে।

অন্যরা হলেন, মাগুরা জেলার শালিখা থানার আড়পাড়া গ্রামের মো. সোহেল এবং চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার দোয়ারপাড়া গ্রামের ফারুক হোসেন।

Advertisement

এদিকে গ্রেফতারের পর তাদের ঝিনাইদহ সদর আমলি আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে বিচারক ফারুক আজম রিমান্ড মঞ্জুর করেন।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার মেজর নাঈম আহমেদ জানান, হাটগোপালপুর বাজার এলাকায় মাদক কারবারিরা ফেনসিডিল বিক্রির জন্য অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কে অভিযান চালায় র‌্যাব।

সেসময় কালীগঞ্জ থেকে মাগুরাগামী একটি প্রাইভেটকারের গতিরোধ করে তল্লাশি চালানো হয়। তখন ওই গাড়ি থেকে এক হাজার ২০১ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। সেসময় আটক করা হয় সাজ্জাদুর রহমান, সোহেল ও ফারুক হোসেনকে। তখন আটকদের কাছ থেকে নগদ ৬৩ হাজার ৮১০ টাকা জব্দ করা হয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, উপ-পরিদর্শক সাজ্জাদুর রহমানসহ তিনজনকে থানায় হস্তান্তর করে র‌্যাব।

Advertisement

আব্দুল্লাহ আল মাসুদ/জেডএইচ/এএসএম