দেশজুড়ে

স্কুলছাত্র ত্বকী হত্যাকাণ্ডে আরও এক আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জে আলোচিত স্কুলছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকাণ্ডের ঘটনায় ইয়ার মোহাম্মদ ওরফে পারভেজ (৫০) নামের আরও এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

Advertisement

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১১ এর মিডিয়া কর্মকর্তা এএসপি সনদ বড়ুয়া সই করা এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

এরআগে সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে শহরের চাষাঢ়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার পারভেজ নারায়ণগঞ্জ সদরের আলী হোসেনের ছেলে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, শুরুতে ত্বকী হত্যাকাণ্ডের ঘটনা নারায়ণগঞ্জ সদর মডেল থানা তদন্ত করলেও পরে উচ্চ আদালতের নির্দেশে তদন্ত র‌্যাব-১১ এর কাছে অর্পণ করা হয়। ত্বকী হত্যা মামলায় সম্পৃক্ততা থাকায় পারভেজকে গ্রেফতার করা হয়েছে। আজ আসামিকে আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

Advertisement

এরআগে গত ৮ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের চাষাঢ়া থেকে ত্বকী হত্যাকাণ্ডে জড়িত সাফায়েত হোসেন শিপন ও কালীরবাজার এলাকা থেকে মামুন মিয়া এবং ৯ সেপ্টেম্বর ঢাকার ধানমন্ডি থেকে কাজল হাওলাদারকে গ্রেফতার করে র‌্যাব-১১। পরে ১১ সেপ্টেম্বর ঢাকার মিরপুর থেকে গ্রেফতার করা হয় মামলার আরেক আসামি আজমেরী ওসমানের সাবেক গাড়িচালক জামশেদ শেখকে।

২০১৩ সালের ৬ মার্চ বিকেল ৪টার দিকে নারায়ণগঞ্জ শহরের শায়েস্তা খান রোডের বাসা থেকে বেরিয়ে স্থানীয় সুধীজন পাঠাগারে যাওয়ার পথে নিখোঁজ হয় এবিসি ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থী তানভীর মুহাম্মদ ত্বকী (১৭)। পরে ৮ মার্চ শীতলক্ষ্যা নদীর কুমুদিনী খাল থেকে ত্বকীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ত্বকীর বাবা রফিউর রাব্বি বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন।

রাশেদুল ইসলাম রাজু/এসআর/এমএস

Advertisement