দেশজুড়ে

ডাকাতি করতে গিয়ে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

নাটোরের গুরুদাসপুর উপজেলায় হারেজ প্রামানিক (৭৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে ডাকাতরা। এ সময় নিহতের স্ত্রীকে কুপিয়ে জখম করা হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-চাপিলা সিল্কি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধ হারেজ আলী উপজেলার চাপিলা ইউনিয়নের সিল্কি এলাকার বাসিন্দা। ঘটনাস্থল থেকে মাসুদ, সুমন ও মনিরকে আটক করেছে পুলিশ।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জল হোসেন বলেন, ছেলে প্রবাসে থাকায় বাড়িতে বৃদ্ধা স্ত্রীকে নিয়ে বসবাস করতেন হারেজ আলী। এ সুযোগে মঙ্গলবার ভোর ৫টার দিকে উপজেলার বৃ-চাপিলা ইউনিয়নের সিল্কি গ্রামে হারেজ আলী বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে ডাকাতরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় ডাকাতদের উপস্থিতি টের পেয়ে তাদের বাধা দিতে গেলে বৃদ্ধ হারেজসহ তার স্ত্রীকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে ডাকাত দল। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এসে ডাকাতদের আটক করে রাখে।

Advertisement

এদিকে ঘটনাস্থলে বৃদ্ধ হারেজ আলীর মৃত্যু হলে গুরুতর জখম অবস্থায় তার স্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক করে।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ হচ্ছে বলে তিনি জানান।

রেজাউল করিম রেজা/এফএ/জেআইএম

Advertisement