খেলাধুলা

প্রথম ম্যাচে পয়েন্ট হারালো রোনালদোহীন আল নাসর

শারীরিক অসুস্থতা অনুভব করায় ক্রিশ্চিয়ানো রোনালদোকে মেডিক্যাল পরীক্ষা-নিরীক্ষা করিয়ে বিশ্রামে রেখেছিল আল নাসর। ক্লাবটি গত রোববারই জানিয়ে দিয়েছে, এএফসি চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচ খেলার জন্য রোনালদোকে ইরাকে পাঠানো হবে না। যে কারণে গতকাল সোমবার রাতে ইরাকি ক্লাব আল শর্তার বিপক্ষে রোনালদোকে ছাড়াই খেলতে হয়েছে আল নাসরকে।

Advertisement

এ রাতে রোনালদোহীন আল নাসর ইরাকি ক্লাবটির উপর প্রভাব বিস্তার করতে পারেনি। উল্টো পয়েন্ট খুঁইয়ে এসেছে। বাগদাদের আল মদিনা আন্তর্জাতিক স্টেডিয়ামে আল শর্তার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আল নাসর।

গত মৌসুমে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়ে আল নাসর। এবার তাদের লক্ষ্য ছিল ভালো কিছু করা। কারণ, রোনালদো এখন পর্যন্ত আল নাসরের হয়ে কোনো শিরোপা জিততে পারেননি। পর্তুগিজ তারকার জন্য হলেও শিরোপা জয় করতে হবে আল নাসরকে।

বড় লক্ষ্য নিয়ে মাঠে নামা আল নাসরের শুরুটা ছিল দুর্দান্ত। ১৪ মিনিটেই লিড নেয় সফরকারীরা। আল শর্তার গোলরক্ষক আহমেদ বাসিলকে ফাঁকি দিয়ে বল জালে জমা করেন আল নাসরের সুলতান আল ঘান্নাম।

Advertisement

কিন্তু লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি আল নাসর। মাত্র ১০ মিনিট পরই সমতায় ফেরে আল শর্তা। ম্যাচের ২৪ মিনিটে গোলটি করেন মোহাম্মদ দাউদ।

প্রথমার্ধ ১-১ সমতায় শেষ হওয়ার দ্বিতীয়ার্ধে আর কোনো গোলই হয়নি। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয় দুই দলকে।

এমএইচ/জিকেএস

Advertisement