খেলাধুলা

৪ সপ্তাহ মাঠের বাইরে বার্সা তারকা ওলমো

জিরোনার বিপক্ষে একটি গোলও করেছিলেন দানি ওলমো। কিন্তু ম্যাচের বয়স একঘণ্টা পার হতে না হতেই ইনজুরিতে পড়ে গেলেন। সঙ্গে সঙ্গেই মাঠ ছাড়তে হয় ওলমোকে।

Advertisement

ম্যাচ শেষে জানা গেলো, দানি ওলমোর হ্যামস্ট্রিংয়ের ইনজুরিটা ভালোই সিরিয়াস। অন্তত চার থেকে পাঁচ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।

জিরোনার বিপক্ষে রোববার রাতে ৪-১ গোলে জয় পেয়েছিলো বার্সেলোনা। সোমবার পরীক্ষা করা হয় তার হ্যামস্ট্রিং ইনজুরির। এরপরই ক্লাবের পক্ষ থেকে ঘোষণা করা হয়, অন্তত ৪ সপ্তাহ মাঠের বাইরে থাকার কথা।

এর ফলে দানি ওলমো আগামী বৃহস্পতিবার চ্যাম্পিয়ন্স লিগে এএস মোনাকোর বিপক্ষে খেলতে পারবেন না। এরপর লা লিগায় ভিয়ারিয়াল, গেটাফে, ওসাসুনা এবং আলাভেসের বিপক্ষেও খেলতে পারবেন না তিনি। অক্টোবরে আন্তর্জাতিক বিরতির আগে ইয়াং বয়েসের বিপক্ষেও খেলতে পারবে না।

Advertisement

বার্সেলোনা আশাবাদী অক্টোবরে আন্তর্জাতিক বিরতির পর দানি ওলমো মাঠে ফিরতে পারবেন। কারণ, এরপর খুবই কঠোর সূচি রয়েছে বার্সার। আন্তর্জাতিক বিরতির পর অক্টোবরের ২০ তারিখ সেভিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরতে পারেন দানি ওলমো। এরপর বায়ার্ন মিউনিখ, রিয়াল মাদ্রিদ এবং এস্পানিওলের বিপক্ষে ম্যাচ রয়েছে কাতালানদের।

আইএইচএস/