বিনোদন

পুরস্কার গেল আনন্দ দেবারাকোন্ডা ও ম্রুণাল ঠাকুরের ঘরে

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিত হয়ে গেল ‘সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস’ (এসআইআইএমএ)। জাকজমকপূর্ণ পরিবেশে গত ১৪ সেপ্টেম্বর বসেছিল এ পুরস্কারের আসর। সেরা অভিনেতা-অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন নানি ও কীর্তি সুরেশ, আনন্দ দেবারাকোন্ডা ও ম্রুণাল ঠাকুর।

Advertisement

কীর্তি সুরেশ

নানি ও কীর্তি সুরেশ শ্রীকান্ত ওডেলা নির্মিত ‘দসরা’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য এ পুরস্কার পান। সিনেমাটি নির্মাণে ব্যয় হয় ৬৫ কোটি রুপি। গত বছরের ৩০ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। আয় করে ১১৭ কোটি রুপি। এবার সিনেমাটির অভিনেত্রী-অভিনেতা জিতে নিলেন সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস।

নানি

Advertisement

এছাড়াও তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন আনন্দ দেবরকোন্ডা (সিনেমার নাম), সেরা অভিনেত্রী ম্রুণাল ঠাকুর (সিনেমার নাম), সেরা পার্শ্ব-অভিনেতা দীক্ষিত শেঠি (সিনেমার নাম), সেরা পরিচালক সাই রাজেশ (সিনেমার নাম) প্রমুখ। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সেরা অভিনেতা রক্ষিত শেঠি (সিনেমার নাম), সেরা অভিনেত্রী চৈত্র আচার (সিনেমার নাম), সেরা পরিচালক হেমন্ত রাও (সিনেমার নাম) প্রমুখ।

রক্ষিত শেঠি

সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমাগুলোকে দেওয়া হয় পুরস্কার। এই পুরস্কারের সূচনা ২০১২ সাল থেকে।

এমএমএফ/আরএমডি/এমএস

Advertisement