বিনোদন

মা হওয়ার পর প্রথমবার প্রকাশ্যে দীপিকা

এখন মাতৃত্বের আনন্দ ভীষণভাবে উপভোগ করছেন দীপিকা পাড়ুকোন। গত ১০ সেপ্টেম্বর তিনি ফুটফুটে কন্যা সন্তানের মা হয়েছেন। হাসপাতাল থেকে প্রায় এক সপ্তাহ পর স্বামী রণবীর সিংয়ের সঙ্গে বাড়ি ফিরলেন এ নায়িকা।

Advertisement

দীপিকার বাড়ি ফেরার একটি ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে। এর মাধ্যমে মা হওয়ার পর প্রথমবার তার ভক্তরা দীপিকাকে দেখতে পেয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এ ছবিতে দেখা যাচ্ছে, গাড়ির মধ্যে সন্তানকে বুকে আগলে হাসিমুখে বাড়ি ফিরেছেন এ নায়িকা। এ ছবি দেখে নেটিজেনরা বলছেন, মা হওয়ার পর দীপিকাকে দেখতে আরও সুন্দর লাগছে।

      View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

হাসপাতালে দীপিকাকে আনতে যান রণবীর। সঙ্গে অভিনেতার বাবাও ছিলেন। জানা গেছে, দীপিকা ও কন্যার জন্য রণবীর বিশেষ সংবর্ধনার আয়োজন করে রেখেছেন। ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’ সূত্রে জানা গেছে, দীপিকা পাড়ুকোন হাসপাতাল থেকে বেরিয়েই গাড়িতে উঠে যান। পিছনের সিটে তার সঙ্গে বসেছিলেন রণবীর। তারা সদ্যোজাত সন্তানকে সাদা কাপড়ে মুড়ে রাখেন। নতুন বাবা-মায়ের চোখেমুখে আনন্দের ছাপ দেখা গেছে। এ সময় রণবীর-দীপিকা দুজনের চোখেই চশমা ছিল। দীপিকার পুরো গাল লাল দেখা গেছে।

Advertisement

আরও পড়ুন কার মতো মা হবেন দীপিকা  খালা হয়েছেন, দীপিকার মেয়ের জন্য কী কিনলেন রাখি 

এদিকে একটি সূত্রে জানা গেছে, দীপিকা পরিকল্পনা করছেন কীভাবে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলবেন মেয়েকে। এ বিষয়ে কারিনা কাপুরের পথ অনুসরণ করছেন না দীপিকা। তিনি অনুসরণ করবেন ঐশ্বরিয়ার পথ। প্রথম সন্তান তৈমুরের জন্মের পর থেকেই আলোচনায় কারিনা। ফটো সাংবাদিকরা তৈমুরকে ক্যামেরাবন্দি করার জন্য মুখিয়ে থাকতেন। তৈমুরের সঙ্গে অধিকাংশ সময় দেখা যেত ন্যানি (লালন-পালককারী) ললিতা ডি সিলভাকে।

ললিতার কাছেই বড় হয়েছেন মুকেশ আম্বানির ছেলে অনন্ত অাম্বানী। তবে দীপিকা তার মেয়ের জন্য কোনো ন্যানির রাখবেন না। তিনি ঐশ্বরিয়ার মতো নিজে হাতে সন্তানকে বড় করবেন।

এমএমএফ/এমএমএফ/জিকেএস

Advertisement