দেশজুড়ে

মুন্সিগঞ্জে হাতুড়ির আঘাতে প্রাণ গেলো রাজমিস্ত্রির

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ীতে এক রাজমিস্ত্রির হাতুড়ির আঘাতে মো. মিজান (২৫) নামে আরেক রাজমিস্ত্রি নিহত হয়েছেন।

Advertisement

রোববার (১৫ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে উপজেলার শিমুলিয়া গ্রামে পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটির জেরে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে টঙ্গিবাড়ী থানা পুলিশ।

জানা গেছে, গাজীপুর জেলার রাজমিস্ত্রি শাহাদাত (১৯) ও ঠাকুরগাঁও জেলার রাজমিস্ত্রি মো. মিজান (২৫) উপজেলার শিমুলিয়া গ্রামের আবুল মুন্সীর বাড়িতে ভবন নির্মাণের কাজ করছিলেন। রোববার ভোরে পাওনা টাকা নিয়ে তারা সংঘাতে জড়িয়ে পড়েন। এ সময় রাজমিস্ত্রি শাহাদাত হাতুড়ি দিয়ে মিজানের মাথায় একাধিক আঘাত করলে মিজান ঘটনাস্থলেই মারা যান। পরে শাহাদাত মিজানের মরদেহ ঘর থেকে টেনে বাড়ির পাশের পুকুরে নিয়ে যেতে থাকলে আবুল মুন্সীর বাড়ির এক নারী দেখে ফেলেন। ওই নারী আশপাশের লোকজনকে খবর দিলে লোকজন এসে শাহাদাতকে আটক করে পুলিশে ধরিয়ে দেয়।

এ ব্যাপারে শিমুলিয়া ইউনিয়ন পরিষদের স্থানীয় ইউপি সদস্য মো. শাহিন বলেন, ঠিকাদারের কাছে পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটির জেরে রাজমিস্ত্রি শাহাদাত মিজানকে হাতুড়ি দিয়ে আঘাত করলে মিজান ঘটনাস্থলেই নিহত হন। পরে এলাকার লোকজন শাহাদাতকে আটক করে টঙ্গিবাড়ী থানা পুলিশে সোপর্দ করে।

Advertisement

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক শাহাদাতকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরাফাত রায়হান সাকিব/এফএ/এমএস