দেশজুড়ে

ভৈরবে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্রের

কিশোরগঞ্জের ভৈরবে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। তারা হলো, ভৈরবপুর উত্তরপাড়া এলাকার স্বপন মিয়ার ছেলে সুফল (১৪) ও মুসলিমের মোড় এলাকার আতাউল্লা মিয়ার ছেলে মুন্না (১৫)।

Advertisement

এ ঘটনায় একই এলাকার বর্ণ নামের আরেক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। তারা স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভৈরব শহরের শম্ভুপুর পাক্কার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

খোঁজ নিয়ে জানা যায়, সন্ধ্যার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের ভৈরব শহরের শুম্ভুপুর পাক্কার মাথা এলাকায় কিশোরগঞ্জগামী একটি মালবাহী ট্রাকের চাপায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যায়। গুরুতর আহত অন্যজনকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকায় পাঠানো হয়।

Advertisement

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফারিয়া নাজমুন প্রভা বলেন, তিনজনকে হাসপাতালে আনা হয়েছিল। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়েছে। তাদের মাথায় প্রচণ্ড আঘাত থাকায় অতিরিক্ত রক্তকরণে মৃত্যু হয়েছে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজু মিঞা জানান, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হাসপাতাল থেকে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রাজীবুল হাসান/এমকেআর

Advertisement