দেশজুড়ে

শেখ হাসিনা দেশটাকে তার বাবার জমিদারি ভেবেছিলেন: রিজভী

শেখ হাসিনা যা ইচ্ছা তাই করে গেছেন বলে মন্তব্য করেছেন রুহুল কবির রিজভী। তিনি বলেন, দেশটাকে তার বাপের জমিদারি ভেবেছিলেন শেখ হাসিনা। কোনো জবাবদিহিতা ছিল না। তার বিরুদ্ধে কথা বললেই গুম-খুন ও আয়নাঘরে আটকে রেখে বছরের পর বছর নির্যাতন চালানো হতো। সাংবাদিকরা কোনো কিছু লেখতে পারেননি। লেখলেই ডিজিটাল আইনে জেলখানায় ঢুকিয়ে দেওয়া হতো। এখন ভারতে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছেন।

Advertisement

শুক্রবার দুপুরে দিনাজপুরে সফরে এসে এসব কথা বলেন তিনি। এদিন তিনি পুলিশের গুলিতে আহত আব্দুর রশিদের শিশু কন্যা ও তার পরিবারকে দেখতে যান। এসময় এই পরিবারকে আর্থিক সহযোগিতা করেন।

রুহুল কবির রিজভী বলেন, মিসকিনের জায়গা আত্মসাৎ করে, তিনি কিসের প্রধানমন্ত্রী? ওই প্রধানমন্ত্রীকে তো আমরা দেখেছি রাতের বেলায় নির্বাচন, ভোর ৬টার মধ্যে নির্বাচন শেষ, মাইকিং করে গ্রামবাসীকে বলা হয় যে, যদি ভোট দিতে চান তাহলে ভোটকেন্দ্রে যাবেন না, যদি বাসায় থাকেন তাহলে বুঝবো আপনারা আওয়ামী লীগকে ভোট দিয়েছেন।

এসময় রিজভীর সঙ্গে ছিলেন বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন, আতিকুর রহমান, কৃষিবিদ মোকছেদল মোমিন প্রমুখ।

Advertisement

এমদাদুল হক মিলন/জেডএইচ/এএসএম