দেশজুড়ে

গড ফাডার দিয়ে ন্যায়বিচার প্রতিষ্ঠা সম্ভব নয়: ড. মাসুদ

জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, ছাত্রদের স্লোগান ছিল- আমরা ন্যায় বিচার চাই। এ ন্যায় বিচারের কথা ইসলাম বলে। সন্ত্রাস-গড ফাডার দিয়ে ন্যায়বিচার প্রতিষ্ঠা সম্ভব নয়। বৈষম্যহীন রাষ্ট্রের নিশ্চয়তা দিতে পারে শুধুমাত্র ইসলাম।

Advertisement

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমিতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, শেখ হাসিনা জামায়াত-শিবিরকে নিষিদ্ধ করার মধ্যদিয়ে এ আন্দোলনের মূল পরিকল্পনাকারী হিসেবে মানুষের কাছে তুলে দিয়েছেন। তিনি জামায়াত-শিবিরকে নিষেধাজ্ঞা দিয়েছেন। আর এদেশের তরুণ ছাত্রসমাজ জামায়াত-শিবিরকে বুকে ধারণ করে বিজয়ের পতাকা উড্ডীন করেছেন।

তিনি বলেন, আপনি আমাদের বুকে বুলেট দিয়ে মনে করেছিলেন জামায়াত শেষ করা যাবে। কিন্তু পারেন নাই। আজকে এ রাষ্ট্রের জন্য চাই ব্যক্তির সংস্কার। সুন্দর একটা রাষ্ট্র তৈরির জন্য সততা দরকার, দক্ষতা-দেশপ্রেমের দরকার। জামায়াতে ইসলামী সেটা প্রমাণ করে জাতির কাছে উপস্থাপন করেছে।

Advertisement

ড. মাসুদ বলেন, তারা সন্ত্রাস-নৈরাজ্যের রাজত্বের পাশাপাশি খেলা হবে বলে আমাদের অপমান করেছেন। সেখানে আল্লাহ আমাদের হেফাজত করেছেন। ভবিষ্যতে আর খেলা হবে না, শুধু ন্যায়ের প্রতিযোগিতা হবে। খেলার রাজত্ব শেষ করে দিয়েছে ছাত্র-জনতা।

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, ষড়যন্ত্র বন্ধ করুন। দেশের মানুষের কাছে আত্মসমর্পণ করেছেন এবার নিজেদের দায় স্বীকার করে বিচারের মুখোমুখি হন। তাহলে ভবিষ্যতে আপনাদের পথ খোলা থাকতেও পারে। সেই বিপ্লব কুমার কোথায়? যে বিপ্লব কুমার ‘আল্লাহ আকবার’ স্লোগানকে বলেছিলেন সন্ত্রাসীদের স্লোগান, বলেছিলেন জঙ্গিদের স্লোগান।

নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের আমির মাওলানা আবদুল জব্বারের সভাপতিত্বে এসময় কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর সাবেক আমির মাওলানা মইনুউদ্দিন আহমদ, মহানগর সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়োর হোসাইন, সহ-সেক্রেটারি জামাল হোসাইন, কর্ম পরিষদের সদস্য হাফেজ নাসির উদ্দিন, জেলা আমির মমিনুল হক, জেলা সেক্রেটারি জাকির হোসাইন, মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি হাফেজ আবদুল মোমিনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/জিকেএস

Advertisement