দেশজুড়ে

নিখোঁজের ছয়দিন পর অচেতন অবস্থায় কলেজছাত্র উদ্ধার

খুলনায় নিখোঁজের ছয়দিন পর কলেজছাত্র কদরুল হাসানকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে লবণচরা দারোগার লেনের সুলতানিয়া আহম্মেদ জামে মসজিদের সামনে থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

Advertisement

তিনি এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। কদরুল নগরীর সরকারি হাজী মোহাম্মদ মুহসীন কলেজের ছাত্র। পাশাপাশি শেখপাড়া এলাকায় একটি ডায়াগনস্টিক সেন্টারে পার্টটাইম চাকরি করেন। তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের খুলনার অন্যতম সহযোদ্ধা।

স্থানীয়রা জানান, ভোর ৪টার দিকে কদরুল হাসানকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে মসজিদের মুসল্লিরা পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ কুমার দাস বলেন, কদরুল হাসানকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তবে গত ছয়দিন তিনি কোথায় কী অবস্থায় ছিলেন তা এখনো জানা যায়নি। তিনি সুস্থ হলে তার সঙ্গে কথা বললে এ বিষয়গুলো জানা যাবে।

Advertisement

এর আগে ৫ সেপ্টেম্বর দুপুর ৩টার দিকে নগরীর সোনাডাঙ্গা থানার সোনারবাংলা গলির বাসা থেকে বের হন কদরুল। এরপর নগরীর ময়লাপোতা এলাকায় একটি মসজিদ চত্বরে বন্যার্তদের জন্য ত্রাণের প্যাকেট করেন। কিন্তু রাতে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়েছিলেন তিনি। এ ঘটনায় তার স্ত্রী ৬ সেপ্টেম্বর খুলনা সদর ও সোনাডাঙ্গা থানায় জিডি করেন।

আলমগীর হান্নান/জেডএইচ/এএসএম