দেশজুড়ে

সব সম্প্রদায়ের নিরাপদ আশ্রয়স্থল বিএনপি: ওয়াদুদ ভূইয়া

আগামীতে বিএনপি সরকার গঠন করলে খাগড়াছড়িতে টাকা ছাড়া চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

Advertisement

তিনি আরও বলেন, গত ১৫ বছরে খাগড়াছড়িতে উন্নয়নের নামে আঙুল ফুলে কলাগাছ হয়েছেন আওয়ামী লীগের নেতারা। অনেকেই শূন্য থেকে ধনকুবের হয়েছেন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে খাগড়াছড়ির কলাবাগান এলাকায় বৈঠক বাড়ির হলরুমে বড়ুয়া সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন ওয়াদুদ ভূইয়া। প্রিয়দর্শী বড়ুয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় রুপম বড়ুয়া ও রবীন্দ্র বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন।

ফ্যাসিস্ট খুনি হাসিনা ও তার দোসরদের লুটপাটের কারণে দেশের মানুষ নিত্যপণ্যের ক্রয়ক্ষমতা হারিয়েছে মন্তব্য করে ওয়াদুদ ভূইয়া বলেন, শেখ হাসিনার সঙ্গে পলাতক আওয়ামী লীগের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা মদ, নারী ও ধান্দার টাকা ভাগবাটোয়ারা নিয়ে ব্যস্ত থাকায় খাগড়াছড়িতে উন্নয়ন করতে পারেননি। এসময় বিএনপি সব সম্প্রদায়ের নিরাপদ আশ্রয়স্থল বলেও মন্তব্য করেন তিনি।

Advertisement

মতবিনিময় সভায় খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক এম এন আবছার ও যুগ্ম-সম্পাদক আব্দুল মালেক মিন্টুসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

মুজিবুর রহমান ভুইয়া/এসআর/এএসএম