বিনোদন

মামলা করতে গিয়ে হামলার শিকার হিরো আলম (ছবিসহ)

বগুড়ায় আদালত চত্বরে হামলার শিকার হয়েছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। আজ (৮ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার ওপর হামলার এই ঘটনা ঘটেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানকে নিয়ে কটুক্তির অভিযোগ এনে কয়েকজন যুবক তাকে পিটুনি দিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

Advertisement

যারা হামলা করেছে তাদের বিরুদ্ধে মামলা করার কথা জানিয়েছেন হিরো আলম। তিনি বলেন, আমাকে হত্যা করার উদ্দেশে হামলা করা হয়েছে। আমরা ফুটেজ দেখেছি। যারা মেরেছে, তাদের চেহারা দেখেছি। আমাকে যারা হত্যা করার চেষ্টা করেছে, তাদের সবার বিরুদ্ধে মামলা হবে।

এর আগে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার সময় মারধর এবং ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি উপ-নির্বাচনে কারচুপির অভিযোগ এনে গত সপ্তাহে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করতে গিয়েছিলেন হিরো আলম। সেসময় তিনি জানিয়েছিলেন, মামলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালকে আসামি করা হবে।

ক্ষমতায় আসার আগেই বিএনপি বেপরোয়া হয়ে উঠেছে উল্লেখ করে তিনি আরও বলেন, ‘বিএনপি ক্ষমতায় আসার আগেই তাদের পাওয়ার বেড়ে গেছে। বিএনপি আসার আগেই তাদের লোকজন আমাকে মারধর শুরু করেছে। এতদিন আওয়ামী লীগ মেরেছে, এখন বিএনপি মারছে।’

Advertisement

এমআই/আরএমডি/জিকেএস