দেশজুড়ে

মুন্সিগঞ্জে হতাহতদের কাছে সারজিস আলম

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের পর শুরু হয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিভাগীয় ও জেলা পর্যায়ের সফর। যেখানে একটি সমন্বয়ক টিম প্রত্যেকটি জেলার অভ্যুত্থান ঘটানো ছাত্র-জনতার সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করবে।

Advertisement

এরই অংশ হিসেবে রোববার (৮ সেপ্টেম্বর) সকাল ৮টায় প্রথম মুন্সিগঞ্জে সফর করেছেন আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলমসহ ১৪ সদস্যের প্রতিনিধি দল।

সকাল ৯টার দিকে স্থানীয় ছাত্র সমন্বয়কদের সঙ্গে ও পরে নিহত-আহতদের পরিবারের সঙ্গে মতবিনিময় করেন সমন্বয়ক দল। এ সময় স্বজনরা আন্দোলনে নিহতদের শহীদি মর্যাদা প্রদানের দাবি তোলেন। সারজিস আলম নিহত ও আহতদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। আহতদের চিকিৎসা বিষয়ে সহযোগিতার কথা জানান।

এরপর দুপুর ১টার দিকে জেলা ও পুলিশ প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গের সঙ্গে আলোচনায় অংশ নেন সমন্বয়করা। এতে জেলার বিভিন্ন বিষয়ে আলোকপাত করা হয়। এছাড়া বিকেল ৩টায় স্থানীয় সরকারি হরগঙ্গা কলেজ মাঠ প্রাঙ্গণে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

Advertisement

১৪ সদস্যের টিমে অন্যদের মধ্যে উপস্থিত রয়েছেন, ইব্রাহীম নিরব, মম, সালেহীন আবেদিন অয়ন, মোবাশ্বের, জেদনি, রোহান, ইফতি, তালহা, মো. আনোয়ার হোসাইন, মো. হৃদয়সহ বাকিরা।

আরাফাত রায়হান সাকিব/এফএ/এমএস