জাতীয়

পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা, আহত শিশুকন্যার ঢামেকে মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরকীয়া সন্দেহে রোকসানা বেগম (৩০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। অভিযুক্তের কোপে তার আহত মেয়ে জান্নাতুল ফেরদৌসীরও (৫) মৃত্যু হয়েছে।

Advertisement

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতুল ফেরদৌসীর মৃত্যু হয়।

এর আগে এদিন সকালে রূপগঞ্জের তেতলাবো এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রোকসানা বেগম বরগুনা জেলার আমতলী থানাধীন তারিকাটা এলাকার শাহজাহান হাওলাদারের মেয়ে। অভিযুক্ত নুরুজ্জামান আনিছ বরিশাল সদর এলাকার বাসিন্দা। তারা রূপগঞ্জের তেতলাবো এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

আরও পড়ুন পরকীয়ার সন্দেহে স্ত্রীকে কুপিয়ে হত্যা

স্থানীয়রা জানান, ৯ বছর আগে বরিশাল সদর এলাকার নুরুজ্জামান আনিছের সঙ্গে বিয়ে হয় রোকসানার। তাদের উভয়েরই এটি দ্বিতীয় বিয়ে। তারা তেতলাবো এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। নুরুজ্জমান স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। গত কিছুদিন ধরেই নুরুজ্জমান তার স্ত্রীর বিরুদ্ধে পরকীয়া করার সন্দেহ করছিলেন।

Advertisement

এ নিয়ে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো। গত বৃহস্পতিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। সেই ঝগড়ার জেরে শনিবার সকালে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রোকসানাকে হত্যা করে পালিয়ে যান নুরুজ্জামান। পাঁচ বছরের মেয়েকেও কুপিয়ে গুরুতর জখম করেন তিনি।

পরে জান্নাতুলকে উদ্ধার করে ঢামেকে আনা হয়। সেখানে বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক জান্নাতুল ফেরদৌসীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

কাজী আল-আমিন/ইএ/এএসএম

Advertisement