দেশজুড়ে

গাংনীতে বোমা মেরে টাকা-মোটরসাইকেল ছিনতাই, আহত ২

মেহেরপুরের গাংনীতে বোমা হামলা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ওষুধ কোম্পানির দুই বিক্রয় প্রতিনিধির কাছ থেকে নগদ টাকা ও মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

Advertisement

আহত মাজেদুর রহমান (৩৫) ও মিরাজ আলীকে (৩২) গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য মাজেদুরকে কুষ্টিয়া মেডিকেল নেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্লোব ফার্মাসিউটিক্যালস লিঃ এর ভেটেরিনারি কর্মকর্তা মাজেদুর রহমান ও ইথিক্যাল ফার্মাসিউটিক্যালস বিক্রয় প্রতিনিধি মিরাজ আলী কর্মসূত্রে গাংনী শহরের বসবাস করেন। শুক্রবার বিকেলে একটি মোটরসাইকেলযোগে তারা দুজন পেশাগত কাজে করমদি ও তেঁতুলবাড়ীয়া এলাকার ফার্সেমিগুলোতে টাকা আদায় করতে যান। আদায় শেষে গাংনী শহরে ফিরছিলেন তারা। তেঁতুলবাড়ীয়া-করমদি সড়কের করমদি গ্রামের ব্রিজের পাশে পৌঁছালে ছিনতাইকারীরা দেশি অস্ত্র দেখিয়ে তাদের গতিরোধ করে।

এ সময় তারা মাজেদুর রহমান ও মিরাজ আলীর ওপর ধারালে অস্ত্র দিয়ে হামলা চালিয়ে ২০ হাজার টাকা ও তাদের ব্যবহৃত ডিসকভারি (১০০ সিসি) মোটরসাইকেল ছিনিয়ে নেয়। জীবন রক্ষায় মাজেদুর রহমান চিৎকার দিলে তার ওপরে একটি বোমা নিক্ষেপ করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে পথচারীরা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আব্দুল আল মারুফ বলেন, মাজেদুর রহমানের বাম হাত ধারালো অস্ত্রের কোপে এবং বোমাঘাতে বড় ক্ষত সৃষ্টি হয়েছে। এছাড়াও তার ডান হাত ও শরীরের বিভিন্ন স্থানে বোমার আঘাতের ক্ষত রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মিরাজ আলীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Advertisement

হাসপাতালে আহতদের কাছ থেকে ঘটনার বর্ণনা শোনেন গাংনী থানার এসআই কামরুজ্জামান। এ বিষয়ে তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি দল গেছে।

আসিফ ইকবাল/এমআরএম