খেলাধুলা

বিজেপিতে যোগ দিলেন জাদেজা

স্ত্রীর দেখানো পথেই হাঁটলেন ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজা। বর্তমানে ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে (ভারতীয় জনতা পার্টি) যোগ দিয়েছেন এই তারকা ক্রিকেটার। আগে থেকেই নরেন্দ্র মোদীর দলটিতে সক্রিয় রাজনীতিবিদ হিসেবে কাজ করছেন জাদেজার স্ত্রী রাভাবা জাদেজা।

Advertisement

রাভাবা বর্তমানে গুজরাটের জামনগরের সংবাদ সদস্য (এমএলএ)। তিনিই রবীন্দ্র জাদেজার রাজনীতিতে যোগ দেওয়ার খবর জানিয়েছেন। সামাজিক যোগাযোগ্যম এক্সে এক পোস্টের মাধ্যমে তিনি এ তথ্য জানান।

এক্সে রাভাবা একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায়, ভারতের প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে গর্বের সঙ্গে দাঁড়িয়ে আাছেন এই দম্পতি।

পরবর্তীতে জনসম্মুখে এসে জাদেজার বিজেপিতে যোগ দেওয়ার বিষয়টি জানান রাভাবা। তিনি বলেন, ‘যদি আমরা আমাদের পরিবার থেকে শুরু করি, তারপর মানুষের কাছে যাই এবং তাদের কাছে আবেদন করি, তারা নিশ্চিয়ই বুঝবেন। তাই আমি তার তালিকাভুক্তির ব্যবস্থা করেছি। যখন আমরা জামনগর বিধানসভা নির্বাচনের প্রচার শুরু করি, তখন আমি গর্বের সাথে বলতে পারি যে আমার পরিবার বিজেপির সঙ্গে যুক্ত।’

Advertisement

সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হয়ে শিরোপা জয়ের পর অবসরের ঘোষণা দেন জাদেজা। ক্যারিয়ারে ৭৪টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন এই অলরাউন্ডার। ৫১৫ রানের সঙ্গে জাদেজার নামের পাশে জলজল করছে ৫৪ উইকেট।

ক্রিকেটীয় ক্যারিয়ার শেষ করে এবার রাজনীতিতে নতুন ক্যারিয়ার শুরু করলেন জাদেজা।

এমএইচ/জিকেএস

Advertisement