দেশজুড়ে

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বিএনপিপন্থি প্যানেল

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতিতে বিএনপিপন্থি আইনজীবীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্ণ প্যানেলে নির্বাচিত হয়েছেন।

Advertisement

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে সভাপতি পদে অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির এবং সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট এইচ এম আনোয়ার প্রধানসহ অন্য সবাই নির্বাচিত হন।

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট বেনজির আহমেদ বলেন, কোনো প্রতিদ্বন্দ্বিতা না থাকায় নির্বাচন ছাড়াই চূড়ান্তভাবে মনোনয়ন দাখিলকারী প্রার্থীদের নির্বাচিত ঘোষণা করা হয়।

সমিতির অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন- সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজ আল মামুন, সহ-সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ মাইনউদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আলম খান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট জাহিদুল আলম মুক্তা, আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট শেখ আনজুম আহমেদ রিফাত, লাইব্রেরি সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ ছিদ্দিকুর রহমান, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মো. রাসেল প্রধান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট আসমা হেলেন বিথী, সমাজসেবা সম্পাদক অ্যাডভোকেট মো. ফজলুর রহমান ফাহিম, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট মোজাম্মেল হক মল্লিক।

Advertisement

সেই সঙ্গে কার্যকরী পদে নির্বাচিত হয়েছেন- অ্যাডভোকেট ফাতেমা খাতুন, অ্যাডভোকেট নুরুল কাদির, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট আক্তার হোসেন ও অ্যাডভোকেট মোহাম্মদ সুমন মিয়া।

মোবাশ্বির শ্রাবণ/জেডএইচ/জিকেএস