দেশজুড়ে

‘বিএনপির আশ্রয়ে রাজনীতি করে জামায়াত-শিবির এখন ফেরেশতা সেজেছে’

 

জামায়াতে ইসলামী ও শিবিরের সমালোচনা করে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন বলেছেন, বিএনপির আশ্রয়ে রাজনীতি করে হঠাৎ তারা ফেরেশতা সেজেছে। বিএনপির বিপক্ষে অবস্থান নিয়েছে, বিএনপির বিপক্ষে কথা বলছে। অথচ যাদের প্রতি আমরা সহানুভূতিশীল ছিলাম। কিন্তু তারা আজ বিপক্ষে অবস্থান নিয়েছে।

Advertisement

রোববার (১ সেপ্টেম্বর) রাত ৮টায় ময়মনসিংহ নগরীর টাউন হল অডিটরিয়ামে যুবদলের বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় নয়ন আরও বলেন, সারাদেশে দুষ্কৃতকারীরা বিশৃঙ্খলা তৈরি করেছে। সজাগ থাকতে হবে কেউ যেন বিএনপির নাম করে চাঁদাবাজী বা দখলবাজী করতে না পারে। কোনো দুর্বৃত্ত যেন দলে ঢুকতে না পারে, তা খেয়াল রাখতে হবে।

বিএনপি জনগণের দল উল্লেখ করে তিনি বলেন, বিএনপি দেশের মানুষের জন্য অপরিহার্য দল। জনগণের ম্যান্ডেট নিয়ে বিএনপি ক্ষমতায় যাবে বলে আমরা বিশ্বাস করি। বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দল নয়। তাই শোডাউন করে জনগণের ভোগান্তি সৃষ্টি করা যাবে না। কারো কারণে দলের সুনাম নষ্ট হলে এক বিন্দু ছাড় দেওয়া হবে না। কেউ সংগঠনবিরোধী কাজে জড়াবেন না। দুষ্ট গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো।

Advertisement

সভায় শেখ হাসিনার বিচার বাংলার মাটিতে হবে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার বিচার বাংলার মাটিতে হবে। যেকোনো মূল্যে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে আইনের মুখোমুখি করে বিচার করা হবে। গত ১৫ বছরে প্রশাসন ছিল আজ্ঞাবহ। আদালতে ন্যায়বিচার ছিল না। পুলিশের নিরাপত্তার চাদর খসে পড়েছিল। দেশের জনগণ তা উপলব্ধি করেছে।

ময়মনসিংহ মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটুর সভাপতিত্বে প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম রাজু ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন শাকিল। দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার রুকন, উত্তর যুবদলের সভাপতি শামছুল হক শামছু, সাধারণ সম্পাদক রবিউল করিম বিপ্লব, শেরপুর জেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, কিশোরগঞ্জ জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুজনসহ প্রমুখ।

মঞ্জুরুল ইসলাম/এফএ/জিকেএস

Advertisement