জাতীয়

স্বামীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের পর স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

রাজধানীর কামরাঙ্গীরচরে মো. শুভ (২৩) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামীর মৃত্যু সহ্য করতে না পেরে স্ত্রী মিম আক্তার (২২) থানার বাথরুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

Advertisement

শনিবার (৩১ আগস্ট) সকাল ছয়টার দিকে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে সকাল দশটার দিকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মেহেদী হাসান জাগো নিউজকে জানান, আমরা খবর পেয়ে কামরাঙ্গীরচর পুকুরপাড় রক্সির বাড়ি থেকে শুভ (২৩) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়ায় শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্বজনদের বরাত দিয়ে এসআই মেহেদী হাসান বলেন, পারিবারিক কলহের জেরে স্ত্রীর ওপর অভিমান করে গলায় ফাঁস দেন শুভ। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Advertisement

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান জানান, পারিবারিক কলহের জেরে শুভ নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তার মরদেহ থানায় নিয়ে এলে সঙ্গে স্ত্রীসহ পরিবারের লোকজন আসেন। কিছুক্ষণ পর থানার বাথরুমে ঢুকে নিহতের স্ত্রী আত্মহত্যার চেষ্টা করেন। পরে বাথরুমে দরজা ভেঙে তাকে উদ্ধার করা হয়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন।

এমআরএম/এমএএইচ/জেআইএম