জাতীয়

আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতার চ্যাম্পিয়নকে ছাত্রশিবিরের সংবর্ধনা

মক্কায় অনুষ্ঠিত ৪৪তম কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতার ৩০ পারা গ্রুপে চ্যাম্পিয়ন হওয়া হাফেজ আনাসকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

Advertisement

শুক্রবার (৩০ আগস্ট) বিশেষ আয়োজনের মাধ্যমে তাকে এই সম্মাননা জানানো হয়।

এসময় ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেন, হাফেজ আনাসের এই সাফল্য আমাদের জন্য অত্যন্ত গর্বের বিষয়। তিনি শুধু বাংলাদেশের নয়, পুরো মুসলিম উম্মাহর সম্মান বৃদ্ধি করেছেন। আশা করি তিনি কোরআনের আলো ছড়িয়ে দিতে আরও অগ্রণী ভূমিকা পালন করবেন। হাফেজ আনাসের এই অনন্য সাফল্য বাংলাদেশের কোরআন প্রেমীদের জন্য একটি বিশাল অনুপ্রেরণা। কোরআনের শিক্ষা ও তেলাওয়াতের প্রতি অনুরাগ বাড়াতে এবং কোরআনের মর্মবাণী ছড়িয়ে দিতে তার এই অর্জন নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

উল্লেখ্য, একই প্রতিযোগিতায় ১৫ পারা গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে হাফেজ মুয়াজ। ছাত্রশিবিরের পক্ষ থেকে হাফেজ মুয়াজকেও আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে।

Advertisement

আয়োজনে আরও উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ডা. সাদেক আব্দুল্লাহ, কেন্দ্রীয় ছাত্রকল্যাণ ও ফাউন্ডেশন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় আইন সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, ঢাকা মহানগর পূর্ব শাখার সভাপতি জাফর সাদিক ও ঢাকা মহানগর পূর্ব শাখার অন্যান্য নেতৃবৃন্দ।

এএএম/এসআইটি/এমএস