দেশজুড়ে

সীতাকুণ্ডে মদপানে দুই বন্ধুর মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিষাক্ত মদপানে দুই কারবারির মৃত্যু হয়েছে। বুধবার (২৮ আগস্ট) উপজেলার বাড়বকুণ্ডের নতুন পাড়া ও দীঘির নামা এলাকায় পৃথক ঘর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

Advertisement

নিহতরা হলেন, দীঘিরনামা কাপ্তান বাড়ির আমিনুল হকের জাহাঙ্গীর আলম (৪০) ও তার বন্ধু নতুনপাড়ার মো. আব্দুল্লাহর ছেলে আবুল বশর (৩৮)। তারা দুজনেই সিনজিচালিত অটোরিকশাচালক ও মাদক কারবারি।

খোঁজ নিয়ে জানা যায়, জাহাঙ্গীর আলম ও তার বন্ধু আবুল বশর দীর্ঘদিন ধরে মদক ব্যবসা ও মদপানে অভ্যস্ত ছিল। তারা প্রতিদিনের মতো মঙ্গলবার (২৭ আগস্ট) রাতেও মদপান করে বাড়িতে এসে ঘুমিয়ে পড়েন। সকাল পেরিয়ে গেলেও ঘুম থেকে না উঠলে পরিবারের লোকজন তাদের ডাকাডাকি শুরু করেন। একপর্যায়ে তারা রুমে ঢুকে তাদের মৃত অবস্থায় দেখতে পান।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন ও সোহেল বলেন, তারা কী কারণে মারা গেছেন সেটা জানি না। কিন্তু তারা মাদকসেবী ছিলেন ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। পরিবার থেকে জানতে পেরেছি, তারা রাতে ঘুমন্ত অবস্থায় মারা গেছেন। তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দাফনের পর জানা যায় মদপানে তাদের মৃত্যু হয়েছে।

Advertisement

স্থানীয়দের বরাত দিয়ে সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) রাজীব পোদ্দার বলেন, দুজনই মদপানে মারা গেছেন বলে শুনেছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।এম মাঈন উদ্দিন/এমএএইচ/