খেলাধুলা

ফ্রি-কিকে রোনালদোর গোল, দাপুটে জয় আল নাসরের

অ্যান্ডারসন তালিস্কার জোড়া গোল আর ক্রিশ্চিয়ানো রোনালদোর ফ্রি-কিক থেকে চোখ ধাঁধানো গোলে দাপুটে জয় পেয়েছে আল নাসর। সৌদি প্রো লিগের চলতি মৌসুমের এটি তাদের প্রথম জয়। এই ম্যাচে আল ফাইহাকে ৪-১ গোল উড়িয়ে দিয়েছে আল নাসর। এর আগে মৌসুমের প্রথম ম্যাচে আল রাইদের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল রোনালদোরা।

Advertisement

গতকাল মঙ্গলবার কিং আব্দুল্লাহ সিটি স্পোর্টস স্টেডিয়ামে প্রথমার্ধের ইনজুরি সময়ে গোল করেন রোনালদো। ৪৫+১০ মিনিটে ডি-বক্সের সামান্য বাইরে থেকে ফ্রি-কিক থেকে গোল করেন পর্তুগিজ তারকা। ক্লাব এবং জাতীয় দল মিলিয়ে এটি রোনালদোর ক্যারিয়ারের ৮৯৯ তম গোল। আর একটি গোল করলেই ৯০০ গোলের মাইলফলক স্পর্শ করবেন আল নাসর তারকা।

CRISTIANO RONALDO GOAL !!!!WHAT A FREE KICK !!!!!! pic.twitter.com/Mx2nEbKvf6

— Janty (@CFC_Janty) August 27, 2024    

৫তম মিনিটে গোল উৎসবের শুরু করেন তালিস্কা। আবার উৎসবের মঞ্চে শেষ পারফরম্যান্সটিও করেন এই ব্রাজিলিয়ান। ৯৫ মিনিটে আল নাসরের হয়ে চতুর্থ গোলটি করেন তালিস্কা।

Advertisement

মাঝে ৪৫+১০ মিনিটে রোনালদোর গোল আর ৮৫ মিনিটে মার্সেলো ব্রোজোভিচের গোলে ৪-১ ব্যবধানে জয় নিশ্চিত করে আল নাসর। আল ফাইহার হয়ে একমাত্র গোলটি করেন ফ্যাশন সাকালা ৮৬ মিনিটে।

প্রো লিগের সর্বশেষ ১১১ ম্যাচে আল নাসরের বিপক্ষে জয় পাচ্ছে না আল ফাইহা। যা কোনো একক দলের বিপক্ষে দীর্ঘ সময় জয় না পাওয়ার রেকর্ড আল ফাইহার।

এমএইচ/এএসএম

Advertisement