জাগো জবস

৬ প্রভাষক নিয়োগ দেবে বিপিএটিসি স্কুল অ্যান্ড কলেজ

বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসি) পরিচালিত বিপিএটিসি স্কুল অ্যান্ড কলেজে ‘প্রভাষক’ পদে ০৬ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

Advertisement

প্রতিষ্ঠানের নাম: বিপিএটিসি স্কুল অ্যান্ড কলেজ, সাভার, ঢাকা

পদের নাম: প্রভাষকপদসংখ্যা: ০৬ জনশিক্ষাগত যোগ্যতা: স্নাতক (পদার্থ, রসায়ন, ভূগোল, পরিসংখ্যান, সমাজকর্ম এবং ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা) অভিজ্ঞতা: প্রযোজ্য নয়বেতন: ২২,৫০০ টাকা

আরও পড়ুন বিমান বাহিনীতে অফিসার ক্যাডেট নিয়োগ, ৩৫ বছরেও আবেদন সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ, সাড়ে ১৬ বছরেই আবেদন নৌবাহিনীতে বেসামরিক পদে ৩৯ জনের নিয়োগ, আবেদন ফি ১০০ টাকা

চাকরির ধরন: চুক্তিভিত্তিকপ্রার্থীর ধরন: নারী-পুরুষবয়স: ১২ সেপ্টেম্বর ২০২৪ তারিখে অনূর্ধ্ব ৩৫ বছর। ইংরেজি ভার্সনে পাঠদানে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।কর্মস্থল: ঢাকা (সাভার)

Advertisement

আবেদনের নিয়ম: আগ্রহীরা BPATC SCHOOL & COLLEGE এই লিংকে প্রবেশ করে Career Opportunity-এ ক্লিক করে Online আবেদন সম্পন্ন করতে হবে। পরে প্রিন্টেড কপির সঙ্গে এককপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্র ও শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত ফটোকপি অধ্যক্ষ (অ.দা.), বিপিএটিসি স্কুল অ্যান্ড কলেজ, সাভার, ঢাকা-১৩৪৩ এ সরাসরি/রেজিস্ট্রি ডাকযোগ/কুরিয়ারের মাধ্যমে পৌছাতে হবে। খামের উপর অবশ্যই পদের নামসহ মোবাইল নম্বর স্পষ্ট করে লিখতে হবে।

আবেদনের শেষ সময়: ১২ সেপ্টেম্বর ২০২৪

সূত্র: বিডিজবস ডটকম

এমআইএইচ

Advertisement