দেশজুড়ে

স্বৈরাচার হাসিনা ভারতের স্বার্থে সব দিয়ে দিয়েছেন: চরমোনাই পির

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পির সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, স্বেরাচার হাসিনার দেশপ্রেম ছিল না। তিনি ভারতের স্বার্থে সব দিয়ে দিয়েছেন।

Advertisement

সোমবার (২৬ আগস্ট) দুপুরে নগরীর চাঁদমারী মাদরাসা রোডের মুজাহিদ কমপ্লেক্স মিলনায়তনে জেলার তৃণমূলের দায়িত্বশীল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চরমোনাই পির বলেন, দল হিসেবে প্রথম ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রকাশ্যে প্রতিবাদে একাত্মতা ঘোষণা করেছে। চাঁদাবাজি, জমি দখল, লুটতরাজে যখন সবাই ব্যস্ত, আমরা তখন সংখ্যালঘু ও মানুষের পাশে কাজ করেছি।

তিনি বলেন, মাঠ প্রস্তুত, ফসল নিজেদের ঘরে আনতে হবে মানুষের জন্য কাজ করে দলের তৃণমূলকে শক্তিশালী করতে হবে। দেশকে অস্থিতিশীল করতে চক্রান্তকারীদের কোনো জায়গা হবে না।

Advertisement

সরকারের কার্যক্রম পর্যবেক্ষণ করা হচ্ছে জানিয়ে সৈয়দ রেজাউল করিম বলেন, ভালো কাজের সহযোগিতা করা হবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশের বরিশাল জেলা সভাপতি সৈয়দ এসহাক মোহাম্মাদ আবুল খায়েরের সভাপতিত্বে জেলা সেক্রেটারি উপাধ্যক্ষ সিরাজুল ইসলামের সঞ্চালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মুহাম্মদ লোকমান হোসাইন জাফরী, যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ নেছার উদ্দীন, মুহাম্মদ এবি এম জাকারিয়া, জেলার উপদেষ্টা কাজী মামুনুর রশিদ খান ইউসুফী, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি কাওছারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, প্রচার ও দাওয়া সম্পাদক আবুল কসলাম আজাদ, দপ্তর সম্পাদক নুরুল হক মিঞা প্রমুখ।

শাওন খান/এসআর/এএসএম

Advertisement