জাতীয়

বন্যার্তদের জন্য নাহিদের হাতে কোটি টাকা দিলেন কর্মকর্তারা

ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এবং এর আওতাধীন দপ্তর ও সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা একদিনের বেতনের টাকা জমা দিয়েছেন। রোববার (২৫ আগস্ট) ডাক ও টেলিযোগাযোগ বিভাগের পক্ষ থেকে চেকগুলো জমা দেওয়া হয়।

Advertisement

রোববার (২৫ আগস্ট) ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মুহম্মদ জসীম উদ্দিনের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন: টিএসসিতে ৩ দিনে নগদ সংগ্রহ সাড়ে ৩ কোটি টাকাবন্যার্তদের উদ্ধারে ২০ হেলিকপ্টার মোতায়েনবন্যার্তদের কষ্ট লাঘবে একযোগে কাজ করার আহ্বান প্রধান উপদেষ্টার

এতে বলা হয়েছে, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীনস্থ কর্মকর্তা-কর্মচারীরা তাদের বেতনের একদিনের সমপরিমাণ অর্থ বন্যার্তদের জন্য অনুদান দিয়েছেন। অনুদানের মোট ১ কোটি ১৬ লাখ ৮১ হাজার ৬৫৩ টাকার ১২টি চেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টা নাহিদ ইসলামের কাছে জমা দেওয়া হয়েছে।

জানা গেছে, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের আগ্রহের পরিপ্রেক্ষিতে গত ২৪ আগস্ট একদিনের সমপরিমাণ বেতন বন্যার্তদের সহায়তা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। রোববার বিভাগ ও এর আওতাধীন দপ্তর সংস্থা চেকগুলো জমা দিয়েছে।

Advertisement

এএএইচ/এসএনআর/জেআইএম