ক্যাম্পাস

দুর্গত এলাকায় রান্না খাবার পৌঁছে দিচ্ছে ঢাবি ছাত্রদল

ভয়াবহ বন্যায় বিপর্যস্ত কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ও বটতলী ইউনিয়নের বিভিন্ন গ্রামে রান্না করা খাবার ও চিকিৎসা সামগ্রী দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

Advertisement

রোববার (২৫ আগস্ট) সারাদিন ঢাবি ছাত্রদলের এই কর্মসূচি পালিত হয়। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি গণেশ চন্দ্র রায় সাহস, সাধারণ সম্পাদক নাহিদুজ্জামান শিপন, সাংগঠনিক সম্পাদক নূর আলম ভূইয়া ইমনসহ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের একটি টিম ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করে।

সভাপতি গণেশ চন্দ্র রায় সাহস বলেন, বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত পানিবন্দি মানুষের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে এ কার্যক্রম চলমান রাখার চেষ্টা থাকবে। আমরা মূলত দুর্গত এলাকাসমূহে ক্যাম্প করে সেখানেই রান্নার ব্যবস্থা করছি। মানুষের পাশে সব সময়ের মতো ছাত্রদল আছে।

সাধারণ সম্পাদক নাহিদুজ্জামান শিপন বলেন, আমরা এখানে সিলিন্ডার, চালসহ রান্নার প্রয়োজনীয় সব কিছুই নিয়ে এসেছি। আমরা আমাদের সামর্থ্যের মধ্যে চেষ্টা করছি দুর্গত এলাকাগুলোতে যেতে। যেসব এলাকায় সচরাচর কেউ যেত পারে না সেসব এলাকায় আমরা যাওয়ার চেষ্টা করছি।

Advertisement

এমএইচএ/জেডএইচ/