তথ্যপ্রযুক্তি

১০ মিনিট চার্জে ৩ ঘণ্টা টানা চলবে এই ইয়ারবাড

চীনা স্মার্টফোন ব্র্যান্ড এবং নির্মাতা সংস্থা ভিভোর সাব ব্র্যান্ড আইকিউও। বর্তমানে আইকিউওর ইয়ারবাড বেশ জনপ্রিয়। নতুন আরও একটি ইয়ারবাড এনেছে সংস্থা। আইকিউওও ট্রু ওয়্যারলেস স্টিরিও ১ই ইয়ারবাডস। ইয়ারবাডে রয়েছে ইন-ইয়ার ডিজাইন।

Advertisement

আইকিউওও ট্রু ওয়্যারলেস স্টিরিও ১ই ইয়ারবাডসে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট। একবার পুরো চার্জ দিলে চার্জিং কেস সমেত এই ইয়ারবাডসে চার্জ থাকবে প্রায় ৪২ ঘণ্টা। মাত্র ১০ মিনিট চার্জ দিলে ৩ ঘণ্টা পর্যন্ত গান শুনতে পারবেন।

ইন-ইয়ার ডিজাইনের সঙ্গে এখানে পাবেন ১১ মিলিমিটারের ড্রাইভার্স রয়েছে। ট্রান্সপারেন্সি মোড রয়েছে এই ইয়ারবাডসে। এআই যুক্ত অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে। ৩০ ডেসিবেল পর্যন্ত এই ফিচার কাজ করবে।

আরও পড়ুন একসঙ্গে দুটি ইয়ারবাড আনলো ফিনিক্স 

গেম খেলার জন্য আইকিউওও সংস্থার এই ইয়ারবাডস ভাল কাজ করবে। এটি একটি ডাস্ট অ্যান্ড স্প্ল্যাশ রেজিসট্যান্ট ডিভাইস। ডুয়াল ডিভাইস কানেক্টিভিটি সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে। একসঙ্গে দুটো ডিভাইসে এই ইয়ারবাডস কানেক্ট করা যাবে।

Advertisement

ইয়ারবাডটিতে মজার একটি সেন্সর পাবেন। কান থেকে ইয়ারবাডস খোলা হলে গান বন্ধ হবে আপনাআপনিই। আবার কানে পরলে চালু হয়ে যাবে নিজে থেকে।

একটিই রঙ, হলুদ-কালো শেডে লঞ্চ হয়েছে এই ইয়ারবাডসটি। আইকিউওও সংস্থার ইয়ারবাডসের দাম ভারতীয় বাজারে আছে ১ হাজার ৮৯৯ রুপি। এই ইয়ারবাডস কেনা যাবে আইকিউওও ইন্ডিয়া ওয়েবসাইট থেকে।

আরও পড়ুন এক চার্জে টানা ৪০ ঘণ্টা চলবে এই ইয়ারবাড  দৌড়ঝাঁপের জন্যই হেডফোন আনলো সনি 

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/জিকেএস

Advertisement