বিনোদন

বিশ্বাসযোগ্য সংস্থাকে দান করতে বললেন ইরেশ

বন্যা পরিস্থিতি মোকাবেলায় যে যার অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এ অবস্থায় সবার অনুদান যেন যথাযথ ও বিশ্বাসযোগ্য সংস্থাগুলোর হাতে পৌঁছায় সে ব্যাপারে সতর্ক করেছেন অভিনেতা ইরেশ যাকের।

Advertisement

আজ (২২ আগস্ট) বৃহস্পতিবার সন্ধ্যায় ফেসবুকে এক পোস্টে ইরেশ লিখেছেন, ‘বন্যা পরিস্থিতি অবন্নতি হওয়ায় অনেকেই ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য এগিয়ে আসছেন। এই সময়ে আমাদের ডোনেশন যাতে বিশ্বাসযোগ্য সংস্থাগুলোর কাছে পৌঁছায় তা নিশ্চিত করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই পোস্টের থ্রেডে কিছু সংস্থার লিংক শেয়ার করা হলো, যারা ক্ষতিগ্রস্তদের সাহায্য করার জন্য দিনরাত কাজ করছে। আসুন সবাই যার যার অবস্থান থেকে সাহায্যের চেষ্টা করি।’

অভিনেতা ইরেশ যাকেরকে সর্বশেষ দেখা গেছে ওয়েব ফিল্ম ‘অসময়’-এ। এ ছাড়া প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ‘কাজলরেখা’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। তাকে দেখা গিয়েছিল ‘গুণিন’, ‘স্বপ্নজাল’, ‘দেবী’ সিনেমায়।

বন্যা-পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্রের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় পূর্বাঞ্চলীয় কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও ফেনী জেলার ভারতীয় ত্রিপুরা সীমান্তবর্তী অঞ্চল এবং ত্রিপুরা রাজ্যের অভ্যন্তরীণ অববাহিকায় ভারী থেকে অতিভারী বৃষ্টি হয়েছে। ভারত থেকে আসা পাহাড়ি ঢলের পানিতে ফেনীর মুহুরী, কহুয়া ও সিলোনিয়া নদীর পানি বিপৎসীমার অনেক ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। নদীর পানি উপচে বন্যা পরিস্থিতির অবনতি ঘটিয়েছে।

Advertisement

আরএমডি