জাতীয়

কাওলার আবাসিক এলাকার নিরাপত্তা জোরদারের আশ্বাস

রাজধানীর কাওলার আবাসিক এলাকার নিরাপত্তা জোরদারের আশ্বাস দিয়েছেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মঞ্জুর কবীর ভূঁইয়া। একই সঙ্গে বেবিচকের কর্মকর্তা-কর্মচারীদের আবাসিক পরিসর বৃদ্ধিসহ অন্যান্য উন্নয়নের আশ্বাস দিয়েছেন তিনি।

Advertisement

শনিবার (১৭ আগস্ট) কাওলার আবাসিক এলাকা পরিদর্শনে গিয়ে তিনি এসব আশ্বাস দেন। তিনি শিশু পার্ক, বিভিন্ন ধরনের কোয়ার্টার, কাওলা বাজার, স্কুল, হেলিপ্যাড এলাকা, মসজিদ, মন্দির, কবরস্থান, নিরাপত্তা বেষ্টনীসহ বিভিন্ন স্থান পরিদর্শন করেন।

পরিদর্শনকালে বেবিচক চেয়ারম্যান কাওলার আবাসিক এলাকায় বসবাসকারী কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে কথা বলেন এবং তাদের বিভিন্ন সমস্যা সম্পর্কে অবগত হন। এসময় তিনি বিদ্যমান সমস্যা সংশ্লিষ্ট শাখার সঙ্গে সমন্বয় করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

এ সময় অন্যদের মধ্যে বেবিচক সদস্য (পরিচালনা ও পরিকল্পনা), সদস্য (প্রশাসন), সদস্য (অর্থ), প্রধান প্রকৌশলী, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক, পরিচালক (সম্পত্তি ব্যবস্থাপনা), পরিচালকসহ (মানবসম্পদ উন্নয়ন ও সাধারণ প্রশিক্ষণ) বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

Advertisement

এমএমএ/ইএ/এমএস