দেশজুড়ে

সাভারে ৪২ হাজার ইয়াবাসহ দুই কারবারি আটক

ঢাকার সাভারে অভিযান চালিয়ে ৪২ হাজার ২২০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। শনিবার (১৭ আগস্ট) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব বিষয়টি নিশ্চিত করে।

Advertisement

এর আগে শুক্রবার (১৬ আগস্ট) রাতে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের পল্লীবিদ্যুৎ এলাকা থেকে তাদের মাদকসহ আটকের পর মামলা করা হয়।

গ্রেফতাররা হলেন, চট্টগ্রামের সাতকানীয়া থানাধীন শিকদারপাড়া এলাকার জিয়াউল হক জুনুর ছেলে মোজাম্মেল হক ওরফে ইকবাল হোসেন (৪৮) ও একই জেলার বাঁশখালি উপজেলার কালিপুর এলাকার মৃত সুলতান আহমেদের মেয়ে মর্তুজা আক্তার রুনা (৩৭)।

র‍্যাব-৪ এর সিপিসি-২ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) সাজ্জাদুর রহমান বলেন, পল্লীবিদ্যুৎ এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক নারী ও পুরুকে আটক করা হয়। এসময় তাদের তল্লাশি করে ৪২ হাজার ২২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

Advertisement

আসামিরা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম থেকে মাদকদ্রব্য এনে সাভার-আশুলিয়াসহ এর আশপাশের এলাকায় বিক্রি করে আসছিলেন বলে জানান এ কর্মকর্তা।

মাহফুজুর রহমান নিপু/আরএইচ/এমএস