দেশজুড়ে

সীতাকুণ্ডে সমুদ্র উপকূলে মিললো রোহিঙ্গা নারীর মরদেহ

চট্টগ্রামের সীতাকুণ্ডে সমুদ্র উপকূল থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে কুমিরা নৌপুলিশ। শুক্রবার (১৬ আগস্ট) দুপুর দুইটার দিকে উপজেলার গুলিয়াখালি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

Advertisement

এ সময় তার কাপড়ে মোড়ানো একটি মোবাইল নম্বর পাওয়া যায়। ওই মোবাইল নম্বরে কথা বলে জানা যায় নিহতের নাম মাকসুদা বেগম (৫০)। তিনি ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ১৮নং ক্যাম্পের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিরা নৌপুলিশ ফাঁড়ি।

কুমিরা নৌপুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর দেড়টার দিকে উপজেলার গুলিয়াখালি সমুদ্র সৈকতের দক্ষিণ পাশে সমুদ্র তীরে একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা নৌপুলিশে খবর দেয়। পরে নৌপুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে দুপুর ২টার দিকে মরদেহটি উদ্ধার করে।

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের তার প্রতিবেশী জোহুরা বলেন, ‘সে বেড়াতে গিয়ে নিখোঁজ হয়’।

Advertisement

বিষয়টি নিশ্চিত করে কুমিরা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ নাছির উদ্দিন বলেন, দুপুর দেড়টার দিকে স্থানীয়রা একটি মরদেহ সমুদ্রকূলে দেখতে পেয়ে খবর দেয়। নৌপুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তার পরিহিত কাপড়ে মোড়ানো একটি মোবাইল নম্বর ও এক হাজার টাকা পাওয়া যায়। ওই মোবাইল নম্বরে দিয়ে যোগাযোগ করে জানা যায় তিনি ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ১৮নং ক্যাম্পের বাসিন্দা।

এম মাঈন উদ্দিন/এফএ/এএসএম