বিনোদন

বঙ্গবন্ধুর ছবি পোস্ট করে যা লিখলেন মাহি

অভিনেত্রী মাহিয়া মাহি। অভিনয় জগতে সেভাবে না পাওয়া গেলেও গত তিন বছর রাজনীতির মাঠে সরব ছিলেন তিনি। নিজেকে বাংলাদেশ আওয়ামী লীগের সক্রিয় কর্মী দাবি করে এসেছেন এই অভিনেত্রী। পেয়েছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির পদ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী থেকে নির্বাচন করে হেরেছেন তিনি।

Advertisement

আওয়ামী লীগের রাজনৈতিক সভা-সমাবেশে দেখা যেত মাহিকে। এমনকি সেসব নিয়ে ফেসবুকেও সরব ছিলেন তিনি। তবে ৫ আগস্ট রাজনৈতিক পটপরিবর্তনের কিছুদিন আগে থেকে হঠাৎ নীরব হন এই ঢালিউড তারকা। আজ ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকীতে ফেসবুকে পোস্ট দিয়েছেন তিনি।

‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোনো দলের নয়’ দাবি করে ফেসবুকে মাহি লিখেছেন, ‘আপনি কোনো দলের না, আপনি এই জাতির সবার, আপনার ঋণ আমরা কোনোদিন ভুলবো না, বিনম্র শ্রদ্ধা হে জাতির জনক।’ পোস্টের সঙ্গে শেখ মুজিবুর রহমানের একটি চিত্রকর্মের ছবিও পোস্ট করেন এই অভিনেত্রী।

আরও পড়ুন:রোকেয়া প্রাচীর ওপর হামলায় মাহির নিন্দাশাকিব খানের মায়ের চরিত্রে মাহিয়া মাহি

গতকাল (১৪ আগস্ট) ধানমন্ডির ৩২ নম্বরে আরেক অভিনেত্রী রোকেয়া প্রাচীর ওপর হামলার পর ফেসবুকে ঘটনার নিন্দা জানিয়েছেন মাহি। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় বেশ সক্রিয় ছিলেন তিনি। সেসময় রাজপথের রক্তপাত নিয়েও পোস্ট করেছেন তিনি, চেয়েছিলেন একটি শান্তিপূর্ণ সমাধান।

Advertisement

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। বিয়ে, সন্তান ও রাজনীতির করতে গিয়ে চলচ্চিত্রের ক্যারিয়ার থমকে গেছে তার। দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর আবারও অভিনয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এই চিত্রনায়িকা। মাঝে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায় নায়কের মায়ের চরিত্রে দেখা যায় তাকে। এরপর অনেক দিন পর্দায় অনুপস্থিত মাহি।

এমআই/আরএমডি/জেআইএম