দেশজুড়ে

জামায়াত হিন্দুদের ওপর আঘাতে বিশ্বাস করে না: গোলাম পরওয়ার

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও খুলনা-৫ (ডুমুরিয়া-ফুলতলা) আসনের সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, জামায়াতে ইসলামী হিন্দুদের ওপর আঘাতে বিশ্বাস করে না। যেকোনো অন্যায় হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, মুসলমানসহ সব ধর্মেই নিষিদ্ধ। আমি এই হিন্দু অধ্যুষিত এলাকার এমপি ছিলাম। আমাকে হিন্দুরাও ভোট দিয়েছিলেন। তারা আমাদের বিশ্বাস করে। আমাদের ওপর তাদের পুরোপুরি আস্থা আছে। তাদের হেফাজত করা আমাদের আদর্শিক দায়িত্ব। এ আদর্শিক দায়িত্ব থেকেই সারাদেশে ভিন্ন ধর্মাবলম্বীদের উপাসানালয় ও বাসা-বাড়ির নিরাপত্তা নিশ্চিতে জামায়াতের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে।

Advertisement

বুধবার (১৪ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় খুলনার ডুমুরিয়া উপজেলার জোবায়েদ আলী অডিটোরিয়ামে কালিবাড়ি মঠেরদ্যোগে হিন্দু সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

কালিবাড়ি মঠের সহ-সভাপতি অ্যাডভোকেট অশোক কুমার সিংহের সভাপতিত্বে পরিতোষ কুমারের পরিচালনায় এসময় বক্তব্য দেন, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও খুলনা জেলা আমীর মাওলানা এমরান হুসাইন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও খুলনা মহানগরী আমীর অধ্যাপক মাহফুজুর রহমান, খুলনা জেলা সেক্রেটারি মুন্সী মিজানুর রহমান, মহানগরী সেক্রেটারি অ্যাডভোকেট শেখ জাহাঙ্গীর হোসাইন হেলাল, ডুমুরিয়া উপজেলা বিএনপির সভাপতি মোল্লা মোশাররফ হোসেন মফিজ, সাধারণ সম্পাদক আব্দুল মালেক।

সভায় হিন্দু নেতারা বলেন, বর্তমান ক্রান্তিকালে জামায়াতে ইসলামী যেভাবে পাশে দাঁড়িয়েছে তা অত্যন্ত প্রশংসনীয়। আমরা প্রত্যাশা করি সব সময় আপনারা পাশে থাকবেন।

Advertisement

আলমগীর হান্নান/এএইচ/এএসএম