তথ্যপ্রযুক্তি

স্মার্টওয়াচেও কানেক্ট করতে পারবেন এই ইয়ারবাড

বর্তমানে জনপ্রিয় যে কয়েকটি গ্যজেট ব্র্যান্ড আছে তার মধ্যে গুগল পিক্সেল অন্যতম। এবার নতুন আরেকটি ইয়ারবাড আনছে সংস্থা। ২০২২ সালে গুগল তার ট্রু ওয়্যারলেস ইয়ারফোনের জন্য একটি প্রো মডেল চালু করেছিল পিক্সেল বাডস প্রো। এবার এই সিরিজের দ্বিতীয় ইয়ারবাড অর্থাৎ পিক্সেল বাডস প্রো ২ আনছে সংস্থা।

Advertisement

বাডস প্রো ২ ইয়ারফোনের ডিজাইনে খুব বেশি পরিবর্তন হয়নি। তবে এটি নতুন রঙের বিকল্পতে আসতে পারে। পিক্সেল বাডস প্রো ২ একটি নতুন টেনসর-ব্র্যান্ডেড চিপের সঙ্গে আসবে। নতুন চিপসেটটি নতুন ফিচার আনবে এবং আরও ভালো ব্যাটারি লাইফ অফার করবে বলে আশা করা হচ্ছে।

নতুন একটি ফিচার পাওয়া যাবে এতে, যেটি যখন আপনি কলে কথা বলবেন স্বয়ংক্রিয়ভাবে বাজতে থাকা মিউজিক বা ভিডিও প্লেব্যাক বন্ধ করে দেবে। ব্যবহারকারীদের ইয়ারফোন বের না করেই স্পষ্ট কথোপকথন করতে সাহায্য করার জন্য স্বচ্ছতা মোড চালু করে।

আরও পড়ুন দুই গেমিং ইয়ারবাডস আনলো বোল্ট 

নতুন টেনসর এ১ চিপের আরেকটি বৈশিষ্ট্য হলো অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন। ইয়ারবাডে গান শোনার বা কথা বলার সময় আশপাশের অবাঞ্চিত কোনো শব্দই কানে আসবে না। ফলে এই ইয়ারবাড আপনার অনলাইন কোনো মিটিং বা ইন্টারভিউয়ের সময় খুব কাজে আসবে।

Advertisement

ইয়ারবাডগুলো আপনি স্মার্টওয়াচ, ট্যাবলেট কিংবা স্মার্টফোন, সব ডিভাইসেই কানেক্ট করতে পারবেন। ব্লুটুথের মাধ্যমে সংযোগ করবে এবং নয়েজ ক্যান্সেলেশন ফিচার করবে। কেস সহ ৩০ ঘণ্টা এবং এটি ছাড়া ৮ ঘণ্টা ব্যাটারি লাইফ পাবেন। নতুন ইয়ারবাডের উচ্চতা ৬৩.৩ মিমি এবং প্রস্থ ৪৯.৯ মিমি হবে।

ইয়ারবাড চারটি রঙের বিকল্পে পাওয়া যাবে। যদিও এখনো রং ও দাম সম্পর্কে সংস্থার পক্ষ থেকে কিছু জানা যায়নি। ধারণা করা হচ্ছে গুগলের পিক্সেল ৯ সিরিজের স্মার্টফোনের সঙ্গে পিক্সেল বাডস প্রো ২ লঞ্চ হতে পারে।

আরও পড়ুন এক চার্জে টানা ৪০ ঘণ্টা চলবে এই ইয়ারবাড  দৌড়ঝাঁপের জন্যই হেডফোন আনলো সনি 

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/জিকেএস

Advertisement