দেশজুড়ে

মুন্সিগঞ্জে পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ করে নিলেন শিক্ষার্থীরা

ছাত্র-জনতার অভ্যুত্থানে মুন্সিগঞ্জে কর্মবিরতিতে যাওয়া পুলিশ সদস্যরা ফের কর্মস্থলে যোগদান করতে শুরু করেছে। তাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যুক্ত শিক্ষার্থীরা। মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুর থেকে তারা কর্মস্থলে কাজ শুরু করেন।

Advertisement

এসময় পুলিশ সুপার আসলাম খানসহ জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসময় ধ্বংসাত্মক কাজ রুখে দিয়ে সুন্দর সম্প্রীতি বাংলাদেশ গড়ার ক্ষেত্রে পারস্পারিক সহযোগিতার বিষয়ে আলোকপাত করা হয়। দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষায় ও চলমান অস্থিরতা পুলিশকে দেশ ও জনগণের পক্ষে থাকার জন্য আহ্বান জানান ছাত্ররা।

এর আগে ছাত্রদের সঙ্গে আলোচনায় অংশ নেয় পুলিশ সুপার। পুলিশ সুপার জানান, জেলা সাতটি থানার মধ্যে পাঁচটিতে পুলিশের কার্যক্রম চলছে। বাকি দুটি সদর ও টঙ্গীবাড়ীর ভবন পুড়ে দেওয়ায় সে ভবন ব্যবহার করা যাচ্ছে না। তবে এরমধ্যে অধিকাংশ পুলিশ সদস্য কর্মস্থলে যোগদান করেছে। সদর থানার কার্যক্রম পুলিশ লাইনস থেকে পরিচালনা করা হচ্ছে। টঙ্গীবাড়ী থানার কার্যক্রম পাশের কোন ভবন থেকে করার পরিকল্পনা রয়েছে। আর খোয়া যাওয়া অস্ত্রের অধিকাংশই উদ্ধার হয়েছে। জনগণের সহযোগিতা থাকলে দ্রুত কার্যক্রম স্বাভাবিক পর্যায়ে পৌঁছাবে।

আরাফাত রায়হান সাকিব/আরএইচ/এমএস

Advertisement