খেলাধুলা

সৌদি আরবের প্রস্তাব ফিরিয়ে দিলেন ভিনিসিয়ুস

বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়ুস জুনিয়রের দিকে তাই চোখ অনেক ক্লাবেরই। কিন্তু ভিনিসিয়ুস কি রিয়াল মাদ্রিদ ছাড়বেন? আপাতদৃষ্টিতে সেটা প্রায় অসম্ভব মনে হচ্ছে।

Advertisement

সম্প্রতি ভিনিসিয়ুস বড় প্রস্তাব পেয়েছেন সৌদি আরব থেকে। ক্রীড়াভিত্তিক পোর্টাল দ্য অ্যাথলেটিক জানিয়েছে, ভিনিসিয়ুসকে নিজ দেশের ক্লাবে কেনার চেষ্টা করছে সৌদি। সৌদি আরবের ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ডের (পিআইএফ) প্রতিনিধিরা দলবদলের ব্যাপারে ভিনিসিয়ুসের প্রতিনিধিদের সঙ্গে কথাও বলেছেন।

ক্রিশ্চিয়ানো রোনালদো, নেইমার, বেনজেমার মতো তারকারা এরই মধ্যে সৌদি আরবে নাম লিখিয়েছেন। টাকার ঝনঝনানিতে একের পর এক ফুটবলার সৌদিতে পা রাখছেন। এবার ভিনিসিয়ুসকে বড় অঙ্কের অর্থের প্রস্তাব দিয়েছে সৌদি। তবে এরই মধ্যে নাকি সৌদির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই তারকা।

গত মৌসুমে রিয়াল মাদ্রিদের লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জয়ে বড় দারুণ অবদান ছিল ভিনিসিয়ুসের। আছেন সম্ভাব্য ব্যালন ডিঅর জয়ীর তালিকায়। এই মুহূর্তে ভিনিসিয়ুস তাই রিয়ালের মতো ক্লাব ছাড়তে রাজি নন।

Advertisement

এছাড়া রিয়ালের সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত চুক্তি আছে তার। যেখানে ভিনিসিয়ুসের রিলিজ ক্লজ এক বিলিয়ন ইউরো। বোঝাই যাচ্ছে, রিয়ালও ভিনিসিয়ুসকে সহজে ছাড়বে না। তাই বড় প্রস্তাবেও ব্রাজিলিয়ান উইঙ্গারের মন গলানো কঠিন।

এমএমআর/জেআইএম