খেলাধুলা

মঙ্গলবার ক্লাব পরিদর্শনে যাচ্ছেন আবাহনীর কর্মকর্তারা

শেখ হাসিনা সরকারের পতনের পর ক্রীড়াঙ্গনে যে অরাজকতা হয়েছে তার চরম শিকার দেশের অন্যতম ঐতিহ্যবাহী আবাহনী ক্লাব। ৫ আগস্ট বিকেলে একদল দুর্বৃত্ত ধানমন্ডির ক্লাব প্রাঙ্গনে ঢুকে ধ্বংসলীলা চালায়। ৫২ বছরে আবাহনীর অর্জিত সব ট্রফিসহ ক্লাবের সবকিছু লুট করে নিয়ে যায় তারা। আবাহনী এখন দাঁড়িয়ে ধ্বংসস্তুতের ওপর।

Advertisement

আবাহনীর এমন দুঃসময়ে সহানুভূতির বার্তা নিয়ে রোববার ক্লাব পরিদর্শন করেছেন মোহামেডানের বেশ কয়েকজন ফুটবলার। আগামীকাল (মঙ্গলবার) বিকেলে বিভিন্ন ডিসিপ্লিনের আবাহনীর সাবেক খেলোয়াড় এবং কয়েকজন সাবেক-বর্তমান পরিচালকও উপস্থিত থাকবেন।

আবাহনী সমর্থক গোষ্ঠীর আসাদুজ্জামান বাদশা জাগো নিউজকে জানিয়েছেন, ‘ক্লাবের সাবেক ফুটবলার, ক্রিকেটার ও হকি খেলোয়াড়দের বেশ কয়েকজন মঙ্গলবার ক্লাবে আসবেন। আর পরিচালকদের মধ্যে যারা ঢাকায় অবস্থান করছেন তাদের অনেকে আসবেন ক্লাবের অবস্থা দেখতে।’

পরিচালকদের মধ্যে অঞ্জন চৌধুরী পিন্টু, কাজী এনাম আহমেদ, সাবেক পরিচালক ও বর্ষিয়ান ক্রীড়া সংগঠক আবদুস সাদেক, তারকা ফুটবলার আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, শেখ মোহাম্মদ আসলাম, খুরিশদ আলম বাবুল, হকি খেলোয়াড় ও কোচ মাহবুব হারুনদের ক্লাবে আসার কথা রয়েছে বলেও জানিয়েছেন সমর্থক গোষ্ঠির এই কর্মকর্তা।

Advertisement

আরআই/আইএইচএস