বিনোদন

‘আমি এখনো বিবাহিত’, বিচ্ছেদ প্রসঙ্গে অভিষেক

ঐশ্বরিয়া-অভিষেকের সংসার ভাঙার গুজব ছড়িয়ে পড়েছে। এই ইস্যুতে ক্রমেই ভারী হয়ে উঠছে বলিউডের আকাশ-বাতাস। বিনোদন অঙ্গনে কান পাতলেই শোনা যায় তাদের ঘর ভাঙা নিয়ে মুখরোচক আলোচনা। সম্প্রতি বেরিয়েছে একটি ভিডিও, যেখানে অভিষেক তাদের বিবাহবিচ্ছেদ নিশ্চিত করেছেন।

Advertisement

বিভিন্ন সূত্রে অনেক দিন ধরেই জানা যাচ্ছে, একসঙ্গে আর থাকছেন না বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। তাদের বিচ্ছেদ নিয়ে ছড়িয়ে পড়া গুঞ্জন পরে ভিডিও হয়ে আসে। জানা যায়, সেটি ডিপফেক ভিডিও। ভিডিওটি যে ভুয়া তা বুঝতে সময় লাগেনি নেটিজেনদের। যদিও অনন্ত-রাধিকার বিয়ের আসরে অভিষেক ও ঐশ্বরিয়ার আলাদা সময়ে প্রবেশ তাদের বিচ্ছেদের আলোচনাকে উসকে দিয়েছে। কিন্তু অভিষেক এ নিয়ে কখনও কোনো কথা বলেননি।

তাহলে এখন কেমন কাটছে তাদের দাম্পত্য জীবন? এ নিয়ে একটি গণমাধ্যমে প্রথমবারের মতো মুখ খুললেন অভিষেক। বিবাহবিচ্ছেদের বিষয়ে জানতে চাওয়া হলে অভিষেক নিজের আঙুলে পরা বিয়ের আংটি দেখান। জানান, তিনি ‘এখনো বিবাহিত’। তাদের বিচ্ছেদ নিয়ে যে জল্পনা চলছে, তা নিয়ে অসন্তোষও প্রকাশ করেছেন অভিষেক।

আরও পড়ুন:

Advertisement

স্বামীকে ছাড়াই দেশ ছেড়েছেন ঐশ্বরিয়া ঐশ্বরিয়া-আরাধ্যাকে নিয়ে অভিষেকের বাড়ি ছাড়ার গুঞ্জন

ঐশ্বরিয়ার সঙ্গে বৈবাহিক সম্পর্ক নিয়ে অভিষেক বলেন, ‘এ নিয়ে আমার সত্যিই কিছু বলার নেই। দুর্ভাগ্যবশত, এ পরিস্থিতি নিয়ে আলোচনার মাত্রা নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। আমি বুঝতে পেরেছি এমনটা কেন হচ্ছে। আপনাদের সংবাদ লিখতে হয়। তাই আপনারা এমন করছেন। আমরা ‘তারকা’, তারকাদের নিয়ে সবাই এমনটা করে।’ সব শেষে অভিষেক একই কথা বলেন, ‘আমি এখনো বিবাহিত।’

অভিষেক-ঐশ্বরিয়ার ১৭ বছরের দাম্পত্য জীবন। অনেকদিন আগে এক সাক্ষাৎকারে তারা জানান, বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে মতের অমিল হয়। ঐশ্বরিয়া বলেছিলেন, ‘আমাদের দুজনেরই মতামত খুব জোরালো। তবে তর্ক ও আলোচনার মধ্যে যে ভারসাম্য, তা আমরা বজায় রাখার চেষ্টা করছি।’

এমএমএফ/আরএমডি/এমএস

Advertisement