বিনোদন

সামান্থার সাবেক, শোভিতার ভবিষ্যৎ

বিয়ে করছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা নাগা অর্জুনের ছেলে নাগা চৈতন্য। সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিচ্ছেদের কিছুদিন পর গুঞ্জন ওঠে, শোভিতা ধুলিপালার সঙ্গে প্রেমে জড়িয়েছেন চৈতন্য। সম্প্রতি জানা গেল, সামান্থার সাবেক বর হতে যাচ্ছেন শোভিতার ভবিষ্যৎ। আংটি-বদল করেছেন তারা।

Advertisement

ছেলের আংটি-বদলের খবর নিশ্চিত করেছেন নাগা অর্জুন। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আজ (৮ আগস্ট) সকাল ৯টা ৪২ মিনিটে আমাদের ছেলে নাগা চৈতন্যর সঙ্গে শোভিতার আংটি-বদল সম্পন্ন হয়েছে। শোভিতাকে আমাদের পরিবারের স্বাগত জানাতে পেরে আমরা খুবই আনন্দিত। তাদের অনেক শুভেচ্ছা। আশা করি, তাদের সারাজীবন একসঙ্গে ভালো কাটবে। এক অপরিসীম ভালোবাসার নতুন সূচনা হল।’

আরও পড়ুন:

মাখন খেয়েও যেভাবে ফিট সামান্থা শোভিতার শুভ যাত্রা

শোভিতা ধুলিপালা ও নাগা চৈতন্য

Advertisement

চৈতন্য ও শোভিতার আংটি-বদলের ছবিও প্রকাশ করেছে নাগার পরিবার। সেখানে শোভিতাকে দেখা গেছে হালকা গোলাপি রঙের শাড়িতে আর চৈতন্যের পরনে ছিল সাদা রঙের কুর্তা পাজামা। দুজনের পোশাকেরই নকশা করেছেন খ্যাতিমান ডিজাইনার মনীশ মালহোত্রা। নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানানোর পাশাপাশি নেটিজেনরা স্মরণ করছেন সামান্থাকেও। তাদের বক্তব্য, এ দিনেই সামান্থাকে প্রেম নিবেদন করেছিলেন চৈতন্য। সেই দিনটিকেই বেছে নিতে হল আংটি-বদলের জন্য! তবে কি সাবেক স্ত্রীকে কোনো ইঙ্গিত দিলেন চৈতন্য? এ নিয়ে এখন পর্যন্ত টু শব্দটি করেননি সামান্থা।

আংটি-বদলের আগেই সাবেক স্ত্রী সামান্থার সঙ্গে সব ছবি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে মুছে ফেলেছিলেন চৈতন্য। যদিও রয়ে গেছে তাদের একসঙ্গে কাজের কিছু মুহূর্তের স্মৃতি। ২০০৯ সালে ‘ইয়ে মায়া চেসেভে’ সিনেমার সেটে তাদের প্রেমের সূত্রপাত। আট বছর প্রেমের পর ২০১৭ সালে তারা বিয়ে করেন। চার বছরের দাম্পত্য জীবনের পর হঠাৎ তাদের বিচ্ছেদের খবর পাওয়া যায়। অন্যদিকে চলতি বছর হলিউডে অভিষেক হল শোভিতা ধুলিপালার। দেব প্যাটেলের নায়িকা হিসেবে ‘মাঙ্কি ম্যান’ ছবিতে দেখা গেছে তাকে।

আরএমডি/এএসএম

Advertisement