খেলাধুলা

রিয়াল মাদ্রিদের যুক্তরাষ্ট্র সফরে নেই এমবাপে, আছেন এনদ্রিক

প্রাকমৌসুম প্রস্তুতির অংশ হিসেবে যুক্তরাষ্ট্র সফরে গেছে ইউরোপের সফলতম দল স্পেনের রিয়াল মাদ্রিদ। কোচ কার্লো আনচেলত্তির নেতৃত্বে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগাজয়ী দলটি রোববার পৌঁছেছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

Advertisement

তবে এই সফরে নেই দলের নতুন ফরাসি তারকা কিলিয়ান এমবাপে। নেই ইংলিশ তারকা জুড বেলিংহাম ও স্প্যানিশ তারকা কারভাহালও। তবে দুই দিন আগে সান্তিয়াগো বার্নাব্যুতে অভিষেক হওয়া ব্রাজিলের তরুণ তুর্কি এনদ্রিক আছেন এই সফরে।

এমবাপে ইউরো চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে খেলেছেন। ফাইনাল খেলেছেন বেলিংহাম ও কারভাহাল। এই তিনজনই ইউরো শেষ হওয়ার পর থেকে ছুটিতে আছেন। যে কারণে তারা মিস করেছেন যুক্তরাষ্ট্র সফর।

যুক্তরাষ্ট্র সফরে রিয়াল মাদ্রিদ প্রীতি ম্যাচ খেলবে ইতালির জায়ান্ট এসি মিলান, স্পেনের জায়ান্ট বার্সেলোনা এবং ইংলিশ প্রিমিয়ার লিগের চেলসির বিপক্ষে।

Advertisement

এনদ্রিকের ব্রাজিল সতীর্থ ভিনিসিয়াস জুনিয়র এবং রদ্রিগো আছেন ২৬ সদস্যের এই দলে। তবে তারা রোববার যাননি, কয়েকদিনের মধ্যেই যুক্তরাষ্ট্রে দলের সঙ্গে যোগ দেবেন। কোচ আনচেলত্তি এই সফরের স্কোয়াডে ১২ জন তরুণ খেলোয়াড়কেও অন্তর্ভুক্ত করেছেন।

নিউজার্সির ইস্ট রাদারফোর্ডের মেটলাইফ স্টেডিয়ামে ৩১ জুলাই এসি মিলানের বিপক্ষে, ৩ আগস্ট বার্সেলোনার বিরুদ্ধে খেলবে লস ব্লাঙ্কোসরা। ৬ আগস্ট নর্থ ক্যারোলিনায় চেলসির বিপক্ষে খেলে যুক্তরাষ্ট্র সফর শেষ করবে রিয়াল মাদ্রিদ।

আরআই/এমএমআর/এমএস

Advertisement