আন্তর্জাতিক

শ্রেণিকক্ষে শিক্ষিকার ঘুম, বাতাস করছে শিক্ষার্থীরা

ক্লাসরুমের মেঝেতে শুয়ে ঘুমাচ্ছেন শিক্ষিকা। আর তাকে হাতপাখা দিয়ে বাতাস করছে ছোট ছোট শিক্ষার্থীরা। ঘুমন্ত শিক্ষিকাকে ছাত্রীদের বাতাস করার সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

জানা গেছে, ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের আলিগড়ে। একটি প্রাথমিক বিদ্যালয়ে ক্যামেরাবন্দি সেই দৃশ্য ভাইরাল হতেই সমালোচনার ঝড় উঠেছে।

আরও পড়ুন>>

ভাইরাল হতে বাসর রাতের ভিডিও শেয়ার করলেন নবদম্পতি! মরিচের গুঁড়া ছিটিয়ে বিয়েবাড়ি থেকে কনেকে অপহরণের চেষ্টা, ভিডিও ভাইরাল ঘর বানাতে ঋণ/ টাকা পেয়েই প্রেমিকদের সঙ্গে পালালেন ১১ বিবাহিত নারী

দুই মিনিটের ওই ভিডিওতে দেখা যায়, ক্লাসরুমের মেঝেতে মাদুর বিছিয়ে শুয়ে রয়েছেন শিক্ষিকা। তাকে পালা করে হাতপাখা দিয়ে বাতাস করছে কয়েক শিক্ষার্থী। শিক্ষিকার ঘুমে যাতে ব্যাঘাত না হয়, তার জন্য বাকি শিক্ষার্থীরা চুপচাপ বসেছিল।

Advertisement

#UttarPradesh: Female Teacher Caught Sleeping While Students Fan Her in #Aligarh School, Investigation Launched After Video Goes Viral. #EducationForAll #India #UP #Gold #CRPF #teacherlife #studentlife pic.twitter.com/SX61ztmyrr

— Lokmat Times Nagpur (@LokmatTimes_ngp) July 27, 2024

ভিডিওটি ভাইরাল হতেই সমালোচনার ঝড় ওঠে। জেলা শিক্ষা কর্মকর্তা রাকেশ কুমার সিং জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে ওই শিক্ষিকার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: দ্য ওয়ালকেএএ/

Advertisement