বিনোদন

দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে লেডি গাগার বাগদান

বিশ্ববিখ্যাত মার্কিন পপ তারকা লেডি গাগা তার দীর্ঘদিনের প্রেমিক মাইকেল পোলানস্কির সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন। তাকে নিয়ে এই গায়িকা চলমান অলিম্পিক গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে সংগীত পরিবেশন করতে গিয়েছেন। এমনটাই জানা গেছে ‘পিপল’র সংবাদ থেকে।

Advertisement

লেডি গাগার বাগদত্তা পোলানস্কি পেশায় একজন উদ্যোক্তা। তারা ২০২০ সাল থেকে চুটিয়ে প্রেম করছেন। এবার তাদের প্রেম পরিণতির দিকে যাচ্ছে। এমন খবরে লেডি গাগার অনুরাগীরা বেশ আনন্দিত। ৩৮ বছর বয়সী সংগীতশিল্পী লেডি গাগার এর আগে প্রেমিক ক্রিশ্চিয়ান ক্যারিনোর সঙ্গেও বাগদান হয়েছিল। কিন্তু ২০১৯ সালে সেই সম্পর্কের যবনিকা ঘটে।

আরও পড়ুন:

‘টাইটানিক’ গায়িকা, ‘জোকার’ নায়িকায় সুশোভিত অলিম্পিক শাহরুখের সঙ্গে তুলনা অপমানজনক : দুলকার সালমান

ফ্রান্সের প্রধানমন্ত্রী গ্যাব্রিয়েল আটাল লেডি গাগা ও পোলানস্কির সঙ্গে দেখা করেছেন। রোববার (২৮ জুলাই) ফ্রান্সের প্রধানমন্ত্রী টিকটকে ভিডিওটি প্রকাশ করে লেখেন, ‘অসাধারণ সংগীত পরিবেশানার জন্য আপনাকে ধন্যবাদ।’

Advertisement

প্রকাশিত এ ভিডিওতে আরও দেখা গেছে, লেডি গাগা পোলানস্কিকে বাগদত্তা হিসেবে ফরাসি প্রধানমন্ত্রীর সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন। কিন্তু এ বিষয় লেডি গাগা গণমাধ্যমের কাছে কোনো তথ্য প্রকাশ করেননি।

এবারের প্যারিস অলিম্পিকের উদ্বোধনী আসেরে লেডি গাগার অসাধারণ পরিবেশনাও মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করেছেন ভক্ত-অনুরাগীরা। তার এ পারফরম্যান্স স্মরণীয় হয়ে থাকবে অলিম্পিকের উদ্বোধনী দেখতে আসা দর্শকদের কাছে। মঞ্চে তিনি উঠেছিলেন কালো-পিংক মিশেলের পোশাকে। গেয়ে শোনান ক্লাসিক মন ট্রুক এন প্লুমের ফরাসি গান।

এমএমএফ/এএসএম

Advertisement