বিনোদন

শাহরুখের সঙ্গে তুলনা অপমানজনক : দুলকার সালমান

দুলকার সালমান একজন প্যান ইন্ডিয়ান সুপারস্টার। তার ভক্ত অনুরাগীর সংখ্যা অগুনতি। উপমহাদেশজুড়েই তার কাজগুলো আলোচিত হয়। তার সাবলীল অভিনয় ও ড্যাশিং লুকের জন্যও তিনি সমাদৃত।

Advertisement

একজন বিনয়ী তারকা হিসেবেও সুপরিচিত দুলকার। তার প্রমাণ আবারও মিললো এক সংবাদ সম্মেলনে। সেখানে তাকে শাহরুখ খানের সঙ্গে তুলনা করা হয়। তাতে আপত্তি জানিয়ে দুলকার বলেন, এটা শাহরুখের মতো কিংবদন্তির জন্য অপমানজনক।

দুলকার সালমানের তুমুল আলোচিত সিনেমা ‌‘সীতা রমম’। ম্রুনাল ঠাকুরের সঙ্গে এই ছবিটি দিয়ে ২০২২ সালে দারুণ সাফল্য পান তিনি। এটি এবার হিন্দি ভাষায় মুক্তি পাচ্ছে। সে উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন অভিনেতা। তাকে প্রশ্ন করা হয়, ভক্তরা যখন তাকে শাহরুখ খানের সঙ্গে তুলনা করে তখন তিনি কেমন বোধ করেন? জবাবে দুলকার সালমান বলেন, ‘আমি নিজে শাহরুখ খানের অনেক বড় ভক্ত। সেটা অন এবং অফস্ক্রিন, দুই ক্ষেত্রেই। তিনি শুধু শক্তিশালী অভিনেতাই নন একজন মজবুত ব্যক্তিত্বের মানুষ। আমি তার দ্বারা বারবার অনুপ্রাণিত হয়েছি। তার কথা বলে মানুষকে অনুপ্রেরণা দিয়েছি। সেই মানুষটির সঙ্গে আমাকে তুলনা করবেন না। এটা আমার জন্য অপমানের। কিংবদন্তির জন্যও অপমানের।’

দুলকার আরও জানান, শাহরুখ খানের ডিডিএলজে সিনেমাটি তার খুব প্রিয়। বহুবার তিনি এটি হলে গিয়ে উপভোগ করেছেন।

Advertisement

দুলকার সালমানকে সর্বশেষ ‘কাল্কি ২৮৯৮ এডি’ সিনেমায় একটি বিশেষ চরিত্রে দেখা গেছে। তাকে সামনে দেখা যাবে ‘লাকি ভাস্কর’ নামের তেলেগু ছবিতে। এটি আসছে ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে। এছাড়াও তামিলের ‘কান্থা’সহ বেশ কিছু ছবিতে হাজির হবেন দুলকার সালমান।

এলএ/জিকেএস