দেশজুড়ে

মোংলায় আগ্নেয়াস্ত্রসহ যুবক আটক

বাগেরহাটের মোংলায় আগ্নেয়াস্ত্রসহ আশিক মাহমুদ শাহিন (২৮) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব। শনিবার (২৭ জুলাই) রাতে দিগরাজ পৌর মার্কেটের সামনে থেকে ওয়ানশুটার গানসহ তাকে আটক করা হয়। রাতেই তাকে থানা পুলিশে হস্তান্তর করেছে র‍্যাব।

Advertisement

আটক আশিক মাহমুদ শাহিন মোংলা পোর্ট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের শাহজালাল পাড়ার মো. শহিদুল ইসলামের ছেলে। রোববার সকালে তাকে বাগেরহাট আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, শনিবার রাত ৯টার দিকে মোংলা বন্দরের শিল্প এলাকার দিগরাজ বাজার সংলগ্ন পৌর মার্কেটের সামনের বন্দর টু কাটাখালী সড়কে এক যুবক অবস্থান করেছিল। রাত ৯টা ২০ মিনিটে র‍্যাব-৬ এর সদস্যরা সেখানে অভিযান চালান। অভিযানকারীদের উপস্থিতি টের পেয়ে ওই যুবক দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করা হয়।

এ সময় আটক যুবকের কাছ থেকে একটি বিদেশি (পাকিস্তানি) ওয়ানশুটার গান ও এক রাউন্ড তাজা গুলি জব্দ করে র‌্যাব। পরে রাত সাড়ে ৯টার দিকে অস্ত্র-গুলিসহ আটক যুবককে মোংলা থানা পুলিশে হস্তান্তর করা হয়। এ ঘটনায় রাতেই র‍্যাব-৬ এর এসআই কামরুল হাসান থানায় মামলা দায়ের করেন বলেও জানান ওসি কেএম আজিজুল ইসলাম।

Advertisement

আবু হোসাইন সুমন/কেএসআর